Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভ্যাকসিন নেয়ার এক মাসের মাথায় করোনায় আক্রান্ত এমপি কয়েছ

সুস্থতা কামনায় মিলাদ দোয়া মাহফিল

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৫:১২ পিএম

টিকা নেওয়ার এক মাসের মাথায় করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেট-৩ দক্ষিণ সুরমা-ফেঞ্চুগঞ্জ-বালাগঞ্জের একাংশ) আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েস। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ঢাকার ইউনাইটেড হাসপাতালে তিনি। ঘটনার সত্যতা নিশ্চিত করে মাহমুদ উস সামাদ চৌধুরীর ব্যক্তিগত সচিব জুলহাস আহমদ বলেন, গত রোববার রাতে হাসপাতালে ভর্তি করা হয় তাকে। সোমবার সকালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন তিনি। বিকেলে ফলাফল পজিটিভ আসে তার। বর্তমানে ভেন্টিলেশনে রয়েছেন তিনি।

জানা গেছে, বেশ কিছুদিন ধরে শারীরিকভাবে অসুস্থ ছিলেন সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী। গত রোববার (৭ মার্চ) তিনি ঢাকার উদ্দেশে রওনা দিয়ে বিমানে ওঠার সময় হাঁপিয়ে পড়েন এবং বিমানের মধ্যেই অসুস্থ অনুভব করায় সেখান থেকে সরাসরি হাসপাতালে ভর্তি হয় তাকে। তার পরিবারের সদস্যদের কাছ থেকে জানা গেছে, গত ১০ ফেব্রুয়ারি জাতীয় সংসদ ভবন প্রাঙ্গণে এই সংসদ সদস্য করোনার টিকা নিয়েছিলেন। তারপর কোনো পার্শ্বপ্রতিক্রিয়া ছিল না। কয়েক দিন আগে তার গ্রামের বাড়ি সিলেটের ফেঞ্চুগঞ্জে অবস্থান করছিলেন তিনি। এদিকে, বিগত করোনাকালীন বিপর্যস্ত পরিবেশে সাধারন মানুষের পাশে দাড়িয়ে ব্যাপকভিত্তিক সহযোগীতা করে আলোচনায় ছিলেন এমপি মাহমুদ উস সামাদ চৌধুরী কয়েছে। তার সুস্থতাকামনা করে, শুভাকাঙ্খি, অনুসারী সহ দলের তৃণমুল নেতাকর্মীরা সোস্যাল মিডিয়া দোয়া কামনা করছেন। এছাড়া এমপি কয়েছেন সুস্থতা সহ নেক হায়াত কামনায় আজ বাদ আসর দক্ষিণ সুরমার লালাবাজার আ’লীগ, কুচাই ইউনিয়ন যুবলীগের উদ্যোগে এক মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ