Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮, ২৭ রমজান ১৪৪২ হিজরী

রাউজান পৌর মেয়রসহ কাউন্সিলরদের শপথ গ্রহণ

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৬:১৪ পিএম

রাউজানে নবনির্বাচিত মেয়র জমির উদ্দিন পারভেজ সহ ৯ কাউন্সিলর ও ৩ সংরক্ষিত নারী কাউন্সিলর শপথ গ্রহণ করেছেন। বুধবার সকালে চট্টগ্রাম সার্কিট হাউসে তাঁদের শপথ বাক্য পাঠ করান চট্টগ্রাম বিভাগীয় কমিশনার (এনডিসি) এবি এম আজাদ। শপথের আয়োজন করেন বিভাগীয় কমিশনারের কার্যালয় চট্টগ্রাম।

রাউজানের নির্বাচিত মেয়র ও কাউন্সিলরগণ শপথের পর বিভাগীয় কমিশনারের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এরপর মেয়র সহ কাউন্সিলরগন চট্টগ্রাম জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মমিনুর রহমানের কার্যালয়ে গিয়ে তাঁকে ফুলের শুভেচ্ছা জানান এবং মত বিনিময় করেন। এসময় রাউজান উপজেলা পরিষদ এর চেয়ারম্যান একে এম এহসানুল হায়দর চৌধুরী বাবুল মেয়র ও কাউন্সিলরদের পরিচয় করে দেন।

এদিকে প্রথম বারের মত নির্বাচিত রাউজান পৌর সভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর জসিম উদ্দিন চৌধুরী ফোনে ইনকিলাবকে জানান, আল্লাহর অশেষ রহমতে নবাগত হিসাবে জনগণের খেদমত করার সুযোগ পেয়েছি তা জনগণের স্বার্থে কাজে লাগাবো। তিনি বলেন, আমি আমার ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে যাবো, তাদের সমস্যার কথা শুনবো, তাদের পাশে থকবো।

তিনি বলেন আমি কাউন্সিলর হওয়ার আগেও অতীতে আপনারা দেখেছেন (সাংবাদিকরা) দলের জন্য, মানুষের জন্য কাজ করেছি, করোনাকালীন নির্ঘুম সেবা দিয়েছি। এখন জনপ্রতিনিধি হিসাবে আমার দায়িত্ব আরো অনেক বেরে গেল। মাদক সন্ত্রাস ইয়াবা থাকতে পারবেনা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে রাউজানের মাননীয় সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরী যে নির্দেশনা দেবেন সে নির্দেশনা অনুযায়ী কাজ করে আমার ৯নং ওয়ার্ডকে উন্নয়ন, শিক্ষা, চিকিৎসা সেবা সহ সামগ্রিক ভাবে এগিয়ে নেব।

শপথ অনুষ্ঠানে রাউজান ছাড়াও রাঙ্গামাটি, বান্দরবান,পটিয়া, চন্দনাইশ, সাতকানিয়া সোনাইমুড়ি, মাটিরাঙ্গা পৌরসভার নির্বাচিত মেয়র, সংরক্ষিত কাউন্সিলর ও সাধারণ কাউন্সিলরগণকেও শপথ পাঠ করান বিভাগীয় কমিশনার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ