Inqilab Logo

ঢাকা, সোমবার, ১৭ মে ২০২১, ০৩ জৈষ্ঠ্য ১৪২৮, ০৪ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

স্বপ্নের ইতালি যাওয়া হলনা ছাতকের দুই যুবকের: ঠান্ডায় পথেই মর্মান্তিক মৃত্যু

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৬:৩৭ পিএম

বসনিয়া-হার্জেগোভিনা হয়ে ক্রোয়েশিয়া অতিক্রম করে স্লোভেনিয়া মধ্য ইউরোপের তিনটি দেশের পাশাপাশি এই দেশগুলো থেকে অড্রিয়াটিক সাগর পাড়ি দিলেই ইতালি। এই রুটে ইউরোপের দেশ ইতালি যাওয়ার পথে প্রচন্ড ঠান্ডায় ছাতকের দুই যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত মঙ্গলবার ক্রোয়েশিয়ার একটি জঙ্গলে রাজু আহমদ (২২) ও রিহান আহমদ (২৪) মৃত্যুবরণ করেন। তাদের মৃত্যুর খবর পেয়ে কান্নায় বারবার মূর্ছা যাচ্ছেন পরিবারের সদস্যরা।

রাজু আহমদ উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের সেওতেরপাড়া গ্রামের মাসুক মিয়ার ও রিহান আহমদ জাউয়াবাজার ইউনিয়নের পাইগাও গ্রামের গয়াছ মিয়ার পুত্র।

ইউরোপের উন্নত জীবনযাপনের রঙ্গিন স্বপ্নে বিভোর হয়ে দালালের প্ররোচনায় গত কয়েকমাস পূর্বে দেশ ত্যাগ করেছিলো তারা। দালাল তাদের বিভিন্ন দেশ ঘুরিয়ে বসনিয়ার একটি জঙ্গলে রেখেছিলো। সেখান থেকেই ইতালির উদ্দেশ্যে রওনা করায় তাদের। পথেই বিলীন হয়ে যায় দুটি পরিবারের স্বপ্ন।

এ ব্যাপারে উত্তর খুরমা ইউপি চেয়ারম্যান বিল্লাল আহমদ জানান, দুর্ঘটনাটি খুবই মর্মান্তিক। তাদের লাশ দেশে ফেরত আনার জন্য তিনি পররাষ্ট্র মন্ত্রণালয়ের সহযোগিতা কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সুনামগঞ্জ

৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ