Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কাপ্তাইয়ের অনলাইন যোদ্ধাদের সংবর্ধনা

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ৮:০৮ পিএম

সারা বাংলাদেশের ন্যায় করোনাকালীন সময়ে কাপ্তাই উপজেলার প্রাথমিক শিক্ষাকে যারা এগিয়ে নিয়ে গেছেন,সে সকল শিক্ষকদের জন্য বুধবার (১০ মার্চ) বিকাল ৩টায় বড়ইছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সংবর্ধনার আয়োজন করে রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলা শিক্ষা পরিবার।

কাপ্তাই উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ ইদ্রিছ এর সভাপতিত্বে এবং সহকারী শিক্ষক মোঃ ইসমাইল হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন, মোঃ সাজ্জাদ হোসেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার। বিশেষ অতিথি ছিলেম,পরিণয় চাকমা, সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এবং মোঃ রবিউল হোসেন,সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার।

এসময় উপস্থিত ছিলেন নিরালা কান্তি চাকমা ও কাপ্তাই সহকারী শিক্ষা অফিসার নিমি চাকমা। শুভেচ্ছা বক্তব্য রাখেন, করেন শিক্ষক মোঃ শাহাজাহান সাজু। সংগীত পরিবেশন করেন শিক্ষক রওশন শরীফ তানি ও সূর্যসেন তনচংগ্যা। সংবর্ধনা অনুষ্ঠানে ১৯ জন অনলাইন শিক্ষককে সংবর্ধনা দেওয়া হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাঙ্গামাটি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ