Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় মসজিদের ইমামের বাড়ি ঘরসহ সর্বস্ব পুড়ে ছাই

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ৩:৪২ পিএম

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার জগন্নাথপুর ইউনিয়নে আগুন লেগে সর্বস্ব হারিয়েছেন মসজিদের ইমাম। গায়ের পোশাক ছাড়া কোনকিছুই অবশিষ্ট নেই বলে জানা যায়। সেইসাথে পোষা বিড়ালটি পুড়ে খাক হয়ে গেছে। বুধবার রাত সাড়ে ১০ টার দিকে আগুনের সুত্রপাত হয় বলে জানা গেছে।

এলাকাবাসী জানান হোগলা মাঠপাড়া গ্রামের লিয়াকত আলীর বাড়িতে রাতে আগুন দেখে চিতকার চেঁচামেচি করলে সবাই আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আসা পর্যন্ত সবকিছু পুড়ে ছাই হয়ে যায়। তারা আরো জানান পাশেই ওয়াজ মাহফিলে যাবার কারনে বাড়িতে কেউ ছিলোনা। তবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আগুনে প্রায় তিন লাখ টাকার ক্ষতি হয়েছে। আগুন নিয়ন্ত্রণে আনার শেষের দিকে রাত সাড়ে ১১ টার দিকে কুমারখালী ফায়ার সার্ভিসের সদস্যরা পৌঁছান বলে জানান তারা।

ক্ষতিগ্রস্থ সদকী উত্তর পাড়া জামে মসজিদের ইমাম লিয়াকত আলী জানান, বাড়ির সকলে ওয়াজ মাহফিলে গিয়েছিলেন এসময় আগুন লেগে তার একমাত্র বসত ঘরসহ সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। সেই সাথে পোষা বিড়ালটিও। এখন শুধু গায়ের পোষাক ছাড়া তাদের আর কিছুই অবশিষ্ট নেই। খোলা আকাশের নিচে থাকতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ