Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহিলাকে ঘুসি জোম্যাটো ডেলিভারি বয়ের!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ৫:৪৯ পিএম

‘জোম্যাটো’তে খাবার অর্ডার দিয়েছিলেন ভারতের এক মহিলা। কিন্তু, খাবার পৌঁছে দিতে দেরি করেন ডেলিভারি বয়। এরপরই মহিলার সঙ্গে ঝগড়া বাধে। খাবার ফেরানো নিয়ে রীতিমতো তর্কাতর্কি শুরু হয়। আর তারপরই মেজাজ হারিয়ে মহিলার উপর চড়াও হন ডেলিভারি হয়। মহিলাকে ঘুসি মারেন ডেলিভারি বয়, এমন অভিযোগ ঘিরে শোরগোল পড়ে গিয়েছে। গোটা ঘটনার ভিডিও সোশাল মিডিয়ায় শেযার করেছেন ওই মহিলা। ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে।

হিতেশা চন্দ্রাণী নামে এক কনটেন্ট ক্রিয়েটর সোশাল মিডিয়ায় এই ঘটনার কথা শেয়ার করেছেন। চন্দ্রাণীর রক্তাক্ত অবস্থায় করা ভিডিওটি রীতিমতো ভাইরাল হয়ে যায়। এই ভিডিও ভাইরাল হওয়ার পরই টুইটারে ‘জোম্যাটো’র পক্ষ থেকে দুঃখপ্রকাশ করা হয়েছে। সংস্থার তরফে এও জানা যায় যে, পুলিশি তদন্তের ব্যাপারে সাহায্য করা হবে।

সোশাল মিডিয়ায় এই ঘটনা প্রসঙ্গে আক্রান্ত মহিলা বলেছেন, ‘জোম্যাটোতে খাবার অর্ডার দিয়েছিলাম বিকেল সাড়ে ৩টা নাগাদ। বিকেল সাড়ে ৪টায় ডেলিভার করার কথা ছিল। আমি সময়মতো খাবার পাইনি। তাই আমি জোম্যাটোর কাস্টমার কেয়ারে যোগাযোগ রাখি নিয়মিত যাতে আমায় ফ্রি ডেলিভারি দেয়া হয় বা অর্ডারটা বাতিল করা হয়।’ এরপর তিনি বলেন, ‘জোম্যাটোর ডেলিভারি বয় যখন আসেন, তিনি অত্যন্ত দুর্ব্যবহার করেম। আমি পুরো দরজা খুলিনি। আমি জানাই যে দেরি হওয়ায় অর্ডারটা নেব না। কিন্তু, তা মানতে চাননি তিনি। এরপরই আমায় ঘুসি মারেন।’

এই ঘটনায় জোম্যাটোর তরফে জানানো হয়েছে, ‘আমরা কীভাবে ক্ষমা চাইব বুঝতে পারছি না। খুবই দুঃখিত এই ঘটনায়। বিশ্বাস করুন, আমাদের পরিষেবা খারাপ নয়। অভিযুক্তকে শাস্তি দেয়া হবে। চিকিৎসার জন্য যা যা সহযোগিতার প্রয়োজন, তা আমরা করতে প্রস্তুত।’ ইলেক্ট্রনিক সিটি থানায় একটি মামলায় দায়ের করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে ডেলিভারি বয়কে। সূত্র: টিওআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভারত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ