Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একজন ক্রীড়া সংগঠক ছিলেন- নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ৬:২১ পিএম

নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের যেমন বলিষ্ঠ নেতৃত্ব, সাহস ও দেশপ্রেম ছিল। ঠিক তেমনি তিনি ছিলেন একজন ক্রীড়া সংগঠক। তাঁর স্বপ্নছিল এ স্বাধীন বাংলাদেশ একদিন সোনার বাংলা হবে। তাঁর সেই স্বপ্ন পূরণ করতে চলেছে তাঁর যোগ্য উত্তরসূরি বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। তাঁর যোগ্য নেতৃত্বে বাংলাদেশ ঘুরে দাঁড়িয়েছে। শেখ হাসিনা আমাদের বিশ্বের দরবারে সম্মানিত করেছে। আমরা গর্ব করে এখন বলতে পারি আমরা বাংলাদেশের নাগরিক। শুধু ক্রীড়াঙ্গন নয় বাংলাদেশের প্রতিটি সেক্টরে উন্নয়ন ও শান্তির সুবাতাস বইছে। নিজের ও জাতির কথা চিন্তা করে যে কোন মাদককে না বলুন। স্বাস্থ্য, শরীর ও মনকে ঠিক রাখতে প্রতিটি শিশু থেকে শুরু করে প্রতিটি কিশোর কিশোরী, যুবক যুবতিকে খেলার মাঠমুখী হতে হবে।

বৃহস্পতিবার বিকালে দিনাজপুরের বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে মাঠে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২১ এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ও উপজেলা আওয়ামীলীগের সার্বিক সহযোগিতায় এ ফুটবল টুর্নামেন্টে উদ্বোধনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ও ক্রীড়া সংস্থার সভাপতি জিনাত রহমানের সভাপতিত্বে এবং ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক যুবনেতা আব্দুল মালেকের সঞ্চালোনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক ফারুকুজ্জামান মাইকেল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি পৌর মেয়র আলহাজ্ব সবুজার সিদ্দিক সাগর, সাধারণ সম্পাদক রমাকান্ত রায়, সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম অরু, যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন এবং যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম সফিক প্রমূখও বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দিনাজপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ