Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ২৩ বৈশাখ ১৪২৮, ২৩ রমজান ১৪৪২ হিজরী

দরবারে বেতাগী আঞ্জুমানে রহমানিয়া হলদিয়া শাখার অভিষেক অনুষ্ঠিত

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ৮:১২ পিএম

দরবারে বেতাগী আঞ্জুমানে রহমানিয়া রাউজান হলদিয়া শাখার অভিষেক অনুষ্ঠিত হয়েছে। (১১ মার্চ) বৃহস্পতিবার বিকালে হলদিয়া নজুম উদ্দীন সওদাগর বাড়ি জামে মসজিদ ময়দানে আয়োজিত অভিষেক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কমিটির সভাপতি ও গর্জনীয়া ফাজিল মাদ্রাসার শিক্ষক মাওলানা জাফর আলম নূরী। শাখার সেক্রেটারী মুহাম্মদ সাহাদাত হোসেনের সঞ্চালনায় অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাঙ্গুনিয়া বেতাগী দরবারের সাজ্জাদানশীন পীরে ত্বরিকত আলহাজ্ব আল্লামা গোলামুর রহমান আশরাফ শাহ (মা.জি.আ)। উদ্বোধক ছিলেন শাখার সিনিয়র সহ সভাপতি নুর মুহাম্মদ সওদাগর। বিশেষ বক্তা ছিলেন দরবারে বেতাগী আঞ্জুমানে রহমানিয়া কেন্দ্রীয় পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক, মহানগরের সাধারণ সম্পাদক ও জজকোর্ট চট্টগ্রামের আইনজীবী এডভোকেট এস এম রেজাউল করিম (বাবর)।বিশেষ অতিথির বক্তব্য রাখেন আহলে সুন্নাত ওয়াল জামাআত রাউজান উপজেলা উত্তরের সেক্রেটারী আল্লামা ইদ্রিস আনসারী, ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য মুহাম্মদ আলী মেম্বার, মাষ্টার শামসুল আলম, তকরির করেন হাটহাজারী আনোয়ারুল উলুম নোমানিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা হাসান রেজা আজিজী।

উপস্থিত ছিলেন রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি এম বেলাল উদ্দিন, খিরাম কাদেরীয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা দিদারুল আলম কাদেরী, শায়ের মাসুমুর রশিদ কাদেরী, মাওলানা মামুনুর রশিদ, হাসেম কন্ট্রাক্টর, বখতিয়ার সওদাগর, বেদার মিয়া,কমিটির কর্মকর্তা মাষ্টার মোহাম্মদ হোসাইন, গাজিউর রহমান,হাসান আলী,সালাহ উদ্দিন,গিয়াস উদ্দিন খাঁন,মাওলানা আমির খসরু,ইকবাল হোসেন,আরফিন রিমন,জাগের হোসেন,জসিম উদ্দিন,দিদারুল আলম,আলমগীর কন্ট্রাক্টর,মুহাম্মদ আলাউদ্দিন প্রমুখ।

এতে কমিটির নবাগত সদস্যদের শপথ বাক্য পাঠ করান আল্লামা গোলামুর রহমান আশরাফ শাহ। মিলাদ কিয়াম করেন মাওলানা দিদারুল আলম আল কাদেরী। আখেরী মোনাজাতে দেশ ও জাতীর কল্যান কামনা করে দোয়া পরিচালনা করেন আল্লামা গোলামুর রহমান আশরাফ শাহ (মা.জি.আ)। গোলামুর রহমান আশরাফ শাহ (মা.জি.আ) বলেন, অলিয়ে কেরামদের স্বার্নিদ্ধে থাকতে পারলে ইহকাল ও পরকাল উভয় জগতে শান্তি পাওয়া যাবে। তিনি নবী (দঃ) ও অলিয়ে কেরামগনের আদর্শে জীবন পরিচালনা করার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ