Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ মে ২০২১, ২৪ বৈশাখ ১৪২৮, ২৪ রমজান ১৪৪২ হিজরী

নেত্রকোনার সীমান্তে ভারতীয় চা পাতা ও সুপারী আটক করেছে বিজিবি

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ৮:৩২ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ নেত্রকোনা ব্যাটালিয়ন ভারতীয় সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৩ লক্ষ ৬৪ হাজার ৭ শত ৫০ টাকা মূল্যের ভারতীয় চা পাতা ও সুপারী আটক করেছে। ৩১ বিজিবি নেত্রকোনা ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর নূরুদ্দীন মাকসুদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি বৃহস্পতিবার রাতে গণমাধ্যম কর্মীদের কাছে প্রেরণ করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জেলার কলমাকান্দা উপজেলার লেঙ্গুড়া ইউনিয়নের লেঙ্গুড়া বিওপি’র (বর্ডার অভজারবেশন পোষ্ট) সুবেদার মোঃ শাহ্জাহান মৃধা’র নেতৃত্বে একটি টহলদল ১১মার্চ বেলা দেড়টার দিকে কাঠালবাড়ী নামক স্থানে অভিযান চালিয়ে ১ হাজার ৪ শত ৩৫ কেজি ভারতীয় চা পাতা এবং ২ হাজার পিস সুপারী আটক করে। বিজিবি’র উপস্থিতি টের পেয়ে চোরাকারবারীরা পাচারকৃত মালামাল ফেলে রেখে পালিয়ে গেছে। আটককৃত চা পাতা ও সুপারীর আনুমানিক মূল্য ৩ লক্ষ ৬৪ হাজার ৭ শত ৫০ টাকা।

বিজিবি’র ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আটককৃত চা পাতা স্থানীয় প্রশাসনের উপস্থিতিতে ধ্বংস করা হবে এবং সুপারীগুলো নেত্রকোনা কাস্টমস অফিসে জমা দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নেত্রকোনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ