Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

আজ সন্ধ্যায় ‘ক্লাসরুম’-এর মঞ্চ মাতাবেন জেমস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ২:৪৯ পিএম

এক বছর পর কনসার্টে ফিরছেন নগরবাউল জেমস। আজ (১২ মার্চ) ‘ক্লাসরুম’ এসএসসি-২০০১ ব্যাচের ২০ বছর পূর্তিতে আয়োজিত কনসার্টের মাধ্যমে বিরতি ভাঙবেন তিনি। রাজধানীর মিরপুরের পিএসসি কনভেনশন হলে এই কনসার্টটি অনুষ্ঠিত হবে। মূল অনুষ্ঠান বেলা ১২টা থেকে শুরু হলেও জেমস মঞ্চে উঠবেন সন্ধ্যা ৭টার দিকে।

২০০১ সালে যারা এসএসসি পাশ করেছেন, তারা স্কুলের গণ্ডি পেরুনোর ২০ বছর অতিক্রম করছেন চলতি বছর। বিষয়টিকে সম্মিলিতভাবে উদযাপন করার জন্য বিশেষ উৎসবের উদ্যোগে নিয়েছে ‌‘ক্লাসরুম’ নামের বন্ধু সংগঠন। আর সেই উৎসবে গান শোনাবার জন্য শিক্ষার্থীদের আহ্বানে সাড়া দিয়েছেন দেশের অন্যতম দামি তারকা জেমস। এমনটাই নিশ্চিত করেছেন এই শিল্পীর মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন।

ক্লাসরুম এসএসসি ২০০১ ব্যাচের ২০ বছর পূর্তির আয়োজকরা জানান, আমাদের সবার প্রিয় নগরবাউল জেমস! আমরা যার গান শুনে উন্মাতাল হয়ে যেতাম। সেই গুরু আসছেন গানে গানে মাতাতে। আসলে, সব বন্ধুকে একত্রিত করতেই আমরা মিলিত হচ্ছি এক ছাদের নিচে।

কনসার্টে নগরবাউল জেমস ছাড়াও মঞ্চ মাতাবেন ডিজে রাহাত, বাপ কা বেটা শুভাশিষ-ঋতুরাজসহ ব্যাচের কণ্ঠশিল্পীরা। আয়োজকরা জানিয়েছেন, কনসার্টটিতে সাধারণ জনতার প্রবেশ সংরক্ষিত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জেমস


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ