Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেট-সুনামগঞ্জ সড়কে একদিনে পৃথক তিনটি দুর্ঘটনায় আহত ৪৩

ছাতক (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ৩:০২ পিএম

সিলেট-সুনামগঞ্জ সড়কে একদিনে পৃথক তিনটি সড়কে দুর্ঘটনা ঘটেছে। পৃথক দুর্ঘটনায় ৪৩জন ব্যক্তি আহত হওয়ার খবর পাওয়া গেছে। এদের মধ্যে গুরুতর আহত ৮জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্য আহতদের ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে সুনামগঞ্জ সদর ও কৈতক হাসপাতালে।

সড়কের বদিরগাঁস্থ জয়কলস হাইওয়ে থানার পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকেলে ও রাতে সিলেট-সুনামগঞ্জ সড়কের ছাতক থানাধীন ২০ কিলোমিটারের মধ্যে তিনটি স্থানে পৃথক দুর্ঘটনা ঘটেছে। পৃথক দুর্ঘটনায় মোটর সাইকেল আরোহী, প্রাইভেটকার চালক ও যাত্রী এবং ঢাকাগামী বাসের যাত্রী আহত হয়েছেন। গুরুতর আহতদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ, সুনামগঞ্জ সদর হাসপাতাল ও কৈতক হাসপাতালে ভর্তি ও চিকিৎসা দেয়া হয়েছে। দুর্ঘটনায় কবলিত প্রাইভেটকার, যাত্রীবাহীবাস জব্দ করা হয়েছে। কিন্তু দুর্ঘটনার সাথে সাথে চালক-হেলপাররা পালিয়ে গেছে।

স্থানীয় সূত্র ও হাইওয়ে পুলিশের এএসআই নাজমুল ইসলাম জানান, বৃহস্পতিবার বেলা দেড়টার দিকে সড়কের বুড়াইরগাঁও এলাকায় সিলেটগামী একটি প্রাইভেট কার (নং-চট্র মেট্রো-গ-১১-০৯৮৯)''র

সাথে বিপরীতগামী নম্বরবিহীন মোটর সাইকেলের দুর্ঘটনা ঘটে। এসময় মোটর সাইকেলের আরোহী জালাল ও রিয়ান নামের দুইজন ছিঁটকে সড়কের পাশে পড়ে আহত হলে স্থানীয়রা তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তাদের বাড়ি ছাতকের গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের খাগামুড়া গ্রামের বলে জানা গেছে।
এর কিছু সময় পর সড়কের জাউয়াবাজার সংলগ্ন এলাকায় চলন্ত অবস্থায় প্রাইভেট বকশি (নং-ঢাকা মেট্রো-চ-১১-৬৯৩৭) গাড়ির একটি চাকা হঠাৎ ফুঁটে যায়। এসময় সড়কে টমটম (ব্যটারী চালিত রিকশা) নিয়ে থাকা চালক জাকারিয়া আহত হয়। তাকেও ভর্তি করা হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে।

রাত ৯টার দিকে সুনামগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা আজাদী নামের যাত্রীবাহী বাস (নং-ঢাকা মেট্রো-গ-১১-৫৭৫৭) সড়কের খাড়াই ব্রিজ এলাকায় পৌঁছা মাত্র সুনামগঞ্জগামী প্রাইভেট কার (নং-চট্র মেট্রো-গ-১১-০৩২৬)' র সাথে দূর্ঘটনা ঘটে। বাস সড়কের পাশে আর দূর্ঘটনায় প্রাইভেটকারটি দুমড়ে মুচড়ে যায়। এতে বাসের প্রায় ৪০জন যাত্রীসহ প্রাইভেট কারের চালকও আহত হয়েছেন। ছাতকের কৈতক হাসপাতালের আরএমও ডাক্তার মোজাহারুল ইসলাম জানান, খাড়াই এলাকায় ঢাকাগামী যাত্রীবাহী বাস ও প্রাইভেট কারের দূর্ঘটনায় আহত ২১জনকে চিকিৎসা দেয়া হয়েছে। এর মধ্যে গুরুতর আহত ৫জনকে উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছেন। ##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দূর্ঘটনা

১২ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ