Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

বগুড়ায় দুই গ্রুপের সংঘর্ষে জেলা ছাত্রলীগ নেতাসহ আহত ৯

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ৬:০৫ পিএম

বগুড়ায় ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ ও ছুরিকাঘাতের ঘটনায় ৯ জন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত ৯টার দিকে শহরের সাতমাথায় এ ঘটনা ঘটে। এতে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাকবীর ইসলাম খান, নির্বাহী সদস্য জাহিদ হাসানসহ আহতরা শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা যায়।

ঘটনার বিবরণে জানা যায়, জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা ধুনটে উপজেলা ছাত্রলীগের একটি সমাবেশে যোগ দেওয়ার জন্য রওনা হচ্ছিলেন। এসময় এক পক্ষের কর্মীর মোটরসাইকেলের সাথে আরেক পক্ষের কর্মীর মোটরসাইকেল ধাক্কা লাগে। বিষয়টি জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস ও সাধারণ সম্পাদক অসীম কুমার রায় সমাধান করে দেন। কিন্তু ধুনট সমাবেশ শেষে সাতমাথায় জিলা স্কুল সংলগ্ন বিলবোর্ড এলাকায় ওই ঘটনাকে কেন্দ্র করে তাকবীর ইসলাম খান ও রউফের কর্মীদের মধ্যে বাক-বিতণ্ডা হয়। এসময় উভয়ের নেতাকর্মীরা সংঘর্ষে জড়ায়। এতে জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাকবীর ইসলাম খান ছুরিকাঘাতে আহত হোন। এসময় শান্ত, দুলাল, জাহিদ হাসান ও সানজিদ আহত হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি নাইমুর রাজ্জাক তিতাস জানান, নিজেদের ভুল বোঝাবুঝির কারণে এ ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে আমরা সাংগঠনিকভাবে সমাধান করব। মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এসআই আব্দুল আজিজ মণ্ডল জানান, ছাত্রলীগের সংঘর্ষে আহতরা বর্তমান বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে সার্জারি বিভাগের সহকারী অধ্যাপক জামাল জানান, আহতরা সকলেই আশঙ্কামুক্ত। তবে তাকবীরের শরীরে বেশ কয়েকটি ছুরির আঘাত ও দুলালের মাথায় আঘাত রয়েছে। এদিকে, ঘটনার পর বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু, সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন নবাব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাফুজুল ইসলাম রাজ শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছাত্রলীগ নেতাদের শারীরিক খোঁজ-খবর নিতে যান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ