Inqilab Logo

সোমবার, ০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ যিলহজ ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিদ্ধিরগঞ্জ ও উজিরপুরে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক

সিদ্ধিরগঞ্জ ও উজিরপুরে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ সংক্রান্ত আমাদের সংবাদদাতাদের পাঠানো রিপোর্ট-
সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা জানান, সিদ্ধিরগঞ্জে বিএনপির ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৯ম কারামুক্তি দিবস ও দলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী, আলোচনা সভা, মিলাদ ও কেক কেটে উদযাপন করা হয়েছে। থানা বিএনপি ও অংগ সংগঠনের যৌথ আয়োজনে এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন থানা বিএনপির সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ। গত শনিবার সন্ধ্যাায় সিদ্ধিরগঞ্জের শিমরাইলস্থ তাজমহল কমিউনিটি সেন্টারে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে গণতন্ত্র পুনরুদ্ধার ও দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ফিরিয়ে আনতে দলের ঐক্য ধরে রেখে আগামী দিনে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে যে কোন ত্যাগ স্বীকারে নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানানো হয়। গণতন্ত্র প্রতিষ্ঠার মাধ্যমে তারেক রহমানকে দেশে এনে ভবিষ্যতে দেশ পরিচালনার দায়িত্ব দিয়ে স্বনির্ভর বাংলাদেশ গড়ার শপথ করেন নেতাকর্মীরা। তারেক রহমানের সুস্বাস্থ্য কামনা করে মিলাদ ও দোয়া করা হয়। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলী আহাম্মদ লালা, বিএনপি নেতা মোজাম্মেল হক, সিদ্ধিরগঞ্জ থানা যুবদল সভাপতি মমতাজ উদ্দিন মন্তু, সাধারণ সম্পাদক জুয়েল প্রধান, বিএনপি নেতা রিয়াজুল ইসলাম গাজী মনির হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড বিএনপি ও অংগসংগঠনের নেতারা।
উজিরপুর (বরিশাল) উপজেলা সংবাদদাতা জানান, জাতীয়তাবাদী দল বিএনপির ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে উজিরপুরে বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার দলীয় কার্যালয়ে উপজেলা বিএনপির সভাপতি আঃ মান্নান মাষ্টারের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপিসাধারণ সম্পাদক হুমায়ুন খান, সহ-সভাপতি আঃ হক বালী, আঃ মতিন সরদার নান্টু, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বাদশা, পৌর বিএনপিসাধারণ সম্পাদক শহিদুল ইসলাম খান, ছাত্রদল সভাপতি সাহাবুদ্দিন আকন সাবু, মহিলা দলনেত্রী আফছ্ন্নুাহার বেগম, কৃষকদলের সভাপতি মনির জমাদ্দারসহ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিদ্ধিরগঞ্জ ও উজিরপুরে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত
আরও পড়ুন