Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

মোদি বাংলাদেশের বন্ধু নয়

বিক্ষোভ সমাবেশে ডা. জাফরুল্লাহ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ১২:০১ এএম

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, মোদি বাংলাদেশের বন্ধু নয়। ভারতেও তিনি হিন্দুবাদের নামে মুসলমানদের ধ্বংস করছেন। তিনি নিজের ধর্মের মানুষকেও নানা প্রতিবন্ধকতায় ফেলছেন।
প্রধানমন্ত্রীর উদ্দেশ্যে ডা. জাফরুল্লাহ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, সা¤প্রদায়িক মোদিকে বাংলাদেশে এনে জন্মশতবার্ষিকীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অপমান করবেন না। দেশের সব মানুষকে অপমান করবেন না। জাতীয় স্বার্থে এ সিদ্ধান্ত প্রত্যাহার করুন। গতকাল শুক্রবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবের সামনে ভারতীয় আগ্রাসনবিরোধী বিক্ষোভ সমাবেশে তিনি এ কথা বলেন।
সমাবেশে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ও ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী ছাড়াও ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্রসংসদের (ডাকসু) সাবেক ভিপি নুরুল হক নুর উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে আগমনের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করে বাংলাদেশ যুব অধিকার পরিষদ। সেখানে তারা নরেন্দ্র মোদির আগমন ঠেকাতে তীব্র আন্দোলনের ঘোষণাও দেন।



 

Show all comments
  • Jack+Ali ১৩ মার্চ, ২০২১, ৯:৫৮ পিএম says : 0
    May Allah's curse those who invited Modi the butcher in our sacred mother land. Ameen.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডা. জাফরুল্লাহর


আরও
আরও পড়ুন