Inqilab Logo

বুধবার, ০৪ আগস্ট ২০২১, ২০ শ্রাবণ ১৪২৮, ২৪ যিলহজ ১৪৪২ হিজরী

নারায়ণগঞ্জ বিস্ফোরণ ঢামেকে আরেক জনের মৃত্যু

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের ফতুল্লায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের ছয় জন দগ্ধ হওয়ার ঘটনায় মিনহাজ (১৮ মাস) নামে চিকিৎসাধীন আরো এক শিশুর মৃত্যু হয়েছে। এ নিয়ে এ ঘটনায় তিন জনের মৃত্যু হলো। শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

বার্ন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, গতকাল সকাল ১১টার দিকে আইসিইউতে তার মৃত্যু হয়েছে। শিশুটির শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিলো। বর্তমানে মিতা ১৪ শতাংশ, আফসানা ১০ ও সাব্বির ৪২ শতাংশ দগ্ধ নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।
এর আগে এ ঘটনায় শিশুটির বাবা মিশাল (২৮) ও তার দূরসম্পর্কের এক ভাই মাহফুজুল ইসলাম (১২) চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গত সোমবার দিবাগত রাতে নারায়ণগঞ্জ ফতুল্লার মাজদাইল বাজার এলাকায় একটি বাড়ির ছয় তলায় গ্যাস লিকেজ থেকে বিস্ফোরণের ঘটনা ঘটে। এতে একই পরিবারের ছয় জন দগ্ধ হয়। ওই রাতেই তাদের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়।
দগ্ধ মিশালের ছোট বোন জামাই মো. নাইম জানান, মিশাল তার স্ত্রী ও দুই সন্তানসহ ছয় জন ফতুল্লার মাজদাইল বাজার এলাকায় একটি বাড়ির ছয় তলায় ভাড়া থাকেন। বাসাটির নিচ তলাতেই মিশাইলের এক গেঞ্জির কারখানা রয়েছে। তিনি জানান, ওই দিন রাতে তারা সবাই ঘুমিয়ে ছিলেন। রাত ১টার দিকে মিশাল মশার কয়েল জ্বালাতে যায়। ম্যাচের কাঠি জ্বালানোর সঙ্গে সঙ্গে সারা ঘরে আগুন জ্বলে ওঠে। লিকেজ থেকে রুমে আগে থেকেই গ্যাস জমে থাকায় এ বিস্ফোরণ হয়। এতে চারদিকে আগুন ছড়িয়ে পড়লে বাসায় থাকা ছয় জনই দগ্ধ হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যুদন্ড

১১ ফেব্রুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন