Inqilab Logo

ঢাকা, বুধবার, ২৩ জুন ২০২১, ০৯ আষাঢ় ১৪২৮, ১১ যিলক্বদ ১৪৪২ হিজরী

হেফাজতে ইসলামের আন্দোলন নাস্তিকদের বিরুদ্ধে, এই আন্দোলন কেয়ামত পর্যন্ত চলবে- কক্সবাজারে আল্লামা জুনায়েদ বাবুনগরী

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ১১:১১ পিএম

কক্সবাজার শহরের সাহিত্যকলা পল্লীর আল-ফারুক মাদরাসার এক মাহফিলে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর শাইখুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, আমরা জাতি হিসেবে মুসলমান। যারা আল্লাহকে প্রভু, মুহাম্মদকে সঃ নবী এবং কুরআনকে সংবিধান হিসেবে মানেন তাদেরকে বলা হয় আস্থিক। আর যারা এটা মানেনা তাদেরকে বলা হয় নাস্তিক, কাফের বা অবিশ্বাসী। তারা মুসলমান নয়, হিন্দু ও নয় খ্রিষ্টানও নয়।

হেফাজতে ইসলামের আন্দোলন নাস্তিকদের বিরুদ্ধে। এই লড়াই আওয়ামী লীগ-বিএনপির লড়াই নয়। এই লড়াই আস্তিক-নাস্তিকের মধ্যে। এই লড়াই কেয়ামত পর্যন্ত চলবে।

শুক্রবার (১২ মার্চ) রাত সাড়ে ১০ টায় বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা মুহাম্মদ মুলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর শাইখুল হাদিস আল্লামা জুনায়েদ বাবুনগরী আরো বলেন, যারা যেভাবে জীবন যাপন করে মৃত্যু বরণ করবে সেভাবে। তাদের হাশরও হবে সেরকম।

আস্তিকরা কবরে রব কে, রসুলকে, দ্বীন কি ফেরেশতাদের প্রশ্নের উত্তর দিতে পারবে নাস্তিকরা কিন্তু পারবেনা। অনুষ্ঠান স্থলে আমীরে হেফাজত আল্লামা বাবুনগরীকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন সাহিত্যকলা পল্লীর আল-ফারুক মাদরাসার পরিচালক সায়েম চৌধুরী।



 

Show all comments
  • Mohammad Sirajullah, M.D. ১৩ মার্চ, ২০২১, ১:০৩ পিএম says : 0
    Mr. Babu Nogori, Did Allah (ST) ever bestow any power to any human being the responsibility of safety (HEFAJOT) of Islam. Even Prophet (SA) was also told that he was the messenger and his duty was to preach only and he was not given any power to save Islam. Allah (ST) is the only one responsible for the safety of Islam. Islam was protected by Ahhah (ST) Himself for 1400 years. How come you took the responsibility of Hefajot of Islam suddenly from HatHajari ? That means according to your idea Allah (ST) can not any more protect Islam and You took over the task and you are superior to Allah(ST) (NAUJUBILLAH). Will you please stop this BLASPHEMY for the sake of Islam. Please do not mis-guide the innocent Bangladeshis from following QUR-ANIC Islam, unaltered and un-fabricated.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আল্লামা জুনায়েদ বাবুনগরী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ