Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বলিউডে সাফল্য পাওয়ার রহস্য জানালেন কৃতি শ্যানন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ২:১৯ পিএম

নিজেকে একজন ক্ষুধার্ত অভিনেতা বলে ভাবতে ভালোবাসেন কৃতি। তিনি অভিনয় নিয়ে খুব উচ্চাকাঙ্ক্ষী। রাবতা ছবিতে নিজের অভিনয় প্রতিভা দেখানোর সুযোগ পান তিনি। আর এখান থেকেই তার সঙ্গে জুড়ে যায় সুশান্ত সিং রাজপুতের নাম। পরে অবশ্য দু'জনের ব্রেক-আপ হয়ে যায়। আগামী দিনে ভেড়িয়া, বচ্চন পাণ্ডে আর মিমির মতো ছবিতে দেখা যাবে তাকে।

কিন্তু বেশ কৃশকায় এবং দীর্ঘ চেহারার মেয়েটি যখন বলিউডে এলেন, তখন তাকে নিয়ে খুব একটা হইচই হয়নি। একে তিনি তথাকথিত বহিরাগত, কোনও ফিল্মি ব্যাকগ্রাউন্ড নেই। তার উপরে কোনও গড ফাদারের হাতও মাথায় ছিল না। কিন্তু সবাইকে চমকে দিয়ে একের পর সুপারহিট ছবি উপহার দিতে থাকলেন সুন্দরী। ক্রিটিক থেকে অনুরাগী, সবাই একবাক্যে স্বীকার করে নিলেন, এই মেয়ে শুধুই ট্রফি হিরোইন নন। ইনি অভিনয়টা বেশ ভালই পারেন।

এমনিতে কৃতি বেশ সৌভাগ্যবতী। সেই প্রথম ছবি থেকেই তিনি বড় হাউজের ব্যানারে কাজ করেছেন। তার ছবি বক্স অফিসে ভালোই লক্ষ্মী লাভ করেছে। অবশ্য নিন্দুকেরা বলেন, কৃতি বিগ ব্যানারের আনুকূল্য ছাড়াও পেয়েছেন দুর্দান্ত চিত্রনাট্য এবং দক্ষ সহ-অভিনেতাদের সমর্থন, তাই তার এত রমরমা।

অভিনয় জগতের টানে দিল্লি থেকে মুম্বাই আসেন 'লুকাছুপি'-গার্ল। এক সাক্ষাৎকারে কৃতি জানিয়েছেন, বলিউডে তার এ যাবৎ জার্নির কথা। অন্য শহর এবং অন্য পেশা থেকে এখানে এসেই তাড়াহুড়ো করে সাফল্য চাননি তিনি। ধীরে ধীরে অনেক ধৈর্য রেখে এগিয়েছেন। আর তার এই ধৈর্য তাকে সোনায় মুড়ে সাফল্য এনে দিয়েছে।

কৃতি বলেছেন, যখন কেউ বহিরাগত হয়ে মুম্বাইতে আসেন, তার কাছে অনেক কিছুই অজানা থাকে। সেই ব্যক্তিকে তখন তার ম্যানেজার আর কিছু এজেন্সি চালিয়ে নিয়ে যান। কৃতির ক্ষেত্রে যদিও এমনটা হয়নি। তার নিজস্ব মতামত ছিল খুব দৃঢ়। ২০১৪ সালে প্রথম ছবি মুক্তি পায় কৃতির। কিন্তু নায়িকা জানিয়েছেন যে এখনও প্রতি ছবি মুক্তির আগে তার খুব নার্ভাস লাগে। প্রথম ছবি খুব গুরুত্বপূর্ণ একজন অভিনেতার কাছে, এটা মনে করেন কৃতি। কারণ এখান থেকেই একজন অভিনেতার ক্যারিয়ার শুরু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃতি শ্যানন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ