Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘পাঠান’ ছবির শুটের ভিডিও ফাঁস সোশ্যাল মিডিয়ায়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ৩:৩৭ পিএম

প্রায় তিন বছর পর বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন শাহরুখ খান। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ ছবিতে দেখা যাবে তাকে। সেই ছবির শুটের জন্যই আপাতত দুবাইয়ে তিনি। আর সেই ছবিরই শুটিংয়ের ছবি এবং ভিডিও ফাঁস হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়।

শাহরুখের এক ফ্যানের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করা কিছু টুকরো ছবিতে দেখা যাচ্ছে, শুটের কাজ চলছে পুরোদমে। হাজির ইউনিটের সকলেই। ভিডিওতে দেখা যাচ্ছে, চলমান গাড়ির উপর লম্বা চুলের এসআরকে ব্যস্ত জোরদার ফাইট সিক্যুয়েন্সের শুটে। চলছে প্রতিপক্ষকে কিল-চড়-ঘুষি। যা দেখে বেজায় খুশি এসআরকে ভক্তরা। প্রিয় হিরোকে আবার ‘ব্যাক ইন ট্র্যাক’ দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন তারা। লিখছেন, “অবশেষে মনে হচ্ছে ভাল কিছু পেতে চলেছি কিং খানের কাছ থেকে।”

শাহরুখ ছাড়াও ছবিতে রয়েছেন জন আব্রাহাম এবং দীপিকা পাড়ুকোন। আরও এক ছবিতে শাহরুখ-দীপিকা ম্যাজিক দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা। এই নিয়ে চার বার জুটি বাঁধছেন শাহরুখ-দীপিকা। দীপিকার ডেবিউ ছবি ‘ওম শান্তি ওম’-এ ছিলেন শাহরুখ। সেই ছবি হিট হয়েছিল বক্সঅফিসে। এর পর তাদের দেখা যায় চেন্নাই এক্সপ্রেস ছবিতেও। সেখানেও কাজ করেছিল শাহরুখ-দীপিকা ম্যাজিক। যদিও এর পরের ছবি ‘হ্যাপি নিউ ইয়ার’ হিট হয়নি বক্সঅফিসে।

‘পাঠান’-এ রয়েছে আরও এক চমক। ওই ছবিতে এক ক্যামিও চরিত্রে দেখা যাবে সালমান খানকেও। ২০১৮-তে ‘জিরো’ ছবিতে শেষ দেখা গিয়েছিল শাহরুখকে। কিন্তু সেই ছবি বক্স অফিসে দাগ ফেলতে পারেনি। বিস্তর সমালোচনার মুখে পড়তে হয়েছিল তাকে। ছবি থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন কিং খান। অবশেষে আবারও ফিরছেন তিনি। উত্তেজনার পারদ ক্রমশ চড়ছে ভক্তমহলে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ