Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

চিরকুট লিখে রাউজানে এক যুবকের আত্নহত্যা!

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ৫:৪৬ পিএম

চট্টগ্রামের রাউজানে চিরকুট লিখে এক যুবক আত্নহত্যা করেছে। ফাঁসিতে ঝুলে আত্নহত্যাকারী ওই যুবকের নাম মো. নয়ন (২৬)। গতকাল শুক্রবার রাতে একটি গাছের সঙ্গে রশি বেঁধে তাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন নয়ন। আজ শনিবার সকাল ১০টায় নয়নের লাশ উদ্ধার উদ্ধার করে পুলিশ।

ঘটনাটি ঘটেছে রাউজান পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের আইলিখীল গ্রামে। এমরান ড্রাইভার নামে এক ব্যক্তির বাড়িতে স্ত্রীসহ ভাড়া থাকতেন নয়ন।
জানা গেছে, ৩ বছর আগে মা-বাবাকে না জানিয়ে বিয়ে করেন নয়ন। বিয়ের পর থেকে শ্বশুর বাড়িতেই থাকতনে তিনি। মাঝে মধ্যে বাড়িতে আসতেন। স্ত্রীর সাথে ঝগড়া করে গত তিনদিন আগে বাড়িতে আসেন নয়ন। গতকাল শুক্রবার রাতে খাবার খেয়ে শুয়ে পড়েন। আজ শনিবার সকালে বাড়ি থেকে অদূরে একটি গাছের সঙ্গে তার লাশ ঝুলতে দেখা যায়।
পুলিশ জানায়, স্থানীয়রা খবর দেওয়ার পর নয়নের লাশ উদ্ধার করা হয়। তার কাছ থেকে একটি চিরকুট পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।
রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহ আল হারুন বলেন, এ ঘটনায় কারও অভিযোগ নেই। লাশ পরিবারের কাছে দেওয়া হবে।
উদ্ধার হওয়া ওই চিরকুটে যা লিখা ছিল.....
'ভালোবাসা, আমার জানকে আমার জীবনের চেয়েও বেশি ভালোবাসি। তুমি আমাকে দেখতে আসবে না, এটা আমার কথা। আমি অনেক ভালোবাসি, তোমাকে সানজিয়া। আমার জান। আমার লাশের পাশে আমার বউ যেন না আসে, আমার মরা মুখ দেখতে না পারে। এই ইচ্ছেটা পূরণ করবেন। আমার জন্য কাউকে দায়ী করবেন না। ও সুখে থাক। আমিও অনেক সুখে আছি। বিদায়..।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ