Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

সিলেটে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি গ্রুপিংকে প্রশ্রয় না দেয়ার নির্দেশ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ৬:৪১ পিএম | আপডেট : ৭:১৭ পিএম, ১৩ মার্চ, ২০২১

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, নিজেদের মধ্যে বিভেদ সৃষ্টি করার প্রয়োজন নেই। আমি দেখেছি অনেকেই আমার এবং সাধারণ সম্পাদক লেখকের ছবি দিয়ে পৃথক পৃথক ব্যানার-ফেস্টুন বানিয়ে টাঙিয়েছেন। এ সব করবেন না। আর কখনই গ্রুপিংকে প্রশ্রয় দিবেন না। কারণ আমরা চাই সবাই মিলেমিশে থাকতে।

শনিবার (১৩ মার্চ) সিলেট জেলা ও মহানগর ছাত্রলীগের কর্মীসভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন জয়।

ছাত্রদল অছাত্রদের সংগঠন বলে মন্তব্যে করে তিনি বলেন, বাংলাদেশ ছাত্রদলের কোনো গঠনতন্ত্র নেই। এছাড়া তাদের বেশিরভাগ নেতাকর্মী অছাত্র। সকল অছাত্র আর বয়স্ক লোকদের দিয়ে কমিটি গঠন করে। সম্প্রতি তারা জাতীয় প্রেসক্লাবের সামনে আইনশৃঙ্খলা বাহিনীর উপর গুপ্ত হামলা চালিয়েছে। তাই এদেরকে প্রতিহত করতে হবে।

ছাত্রলীগের সভাপতি জয় আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে উন্নীত হয়েছে। তিনি বাংলাদেশের উন্নয়নে দিনরাত কাজ করে যাচ্ছেন। তবে বঙ্গবন্ধুর কন্যা, দশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে এমন উন্নয়নের বিরোধিতা করছে জামায়াত শিবিরের প্রেতাত্মারা। তাঁরা আল জাজিরার মাধ্যমে প্রোপাগান্ডা ছড়াচ্ছে। তবে দেশের মানুষ বুঝে শেখ হাসিনার বিপল্প নেই। সেজন্য দেশের মানুষ তাদের প্রতিহত করছে। ভবিষ্যৎতেও করবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বরত্ন উল্লেখ করে জয় আরও বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দশরত্ন থেকে বিশ্বরত্ন হিসেবে খ্যাতি লাভ করেছেন। এজন্য বাংলাদেশে ছাত্রলীগের সকল নেতাকর্মীদের নিয়ে বিশ্বরত্ন শেখ হাসিনাকে সংবর্ধনা দেয়া হবে।

সিলেট জেলা ছাত্রলীগের নেতাকর্মীদের উদ্দেশ্য করে জয় আরও বলেন, সিলেট জেলা ও মহানগরে সবাই সভাপতি-সাধারণ সম্পাদক হতে পারবেন না। তবে সকলেই এ দুই পদের যোগ্য। এজন্য যারাই নেতৃত্বে আসুক সবাই মিলেমিশে কাজ করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ