Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ বাজারে বৈদ্যুতিক শর্টসার্কিটের আগুনে পুড়ে গেছে তিনটি দোকান

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ৪:৩২ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ বাজারে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে সৃষ্ট অগ্নিকান্ডে একটি ইলেকট্রিক সামগ্রীর দোকান সম্পূর্ণ ভষ্মিভূত হয়েছে। এ সময় পাশের দুটি দোকান আংশিক ক্ষতিগ্রস্থ হয়েছে। এতে প্রায় পাঁচ লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা জানিয়েছেন।
মহিমাগঞ্জ হাট কমিটি ও স্থানীয় ব্যবসায়ীরা জানিয়েছেন, শনিবার দিবাগত মধ্যরাতে বাজারের বড়াইতলা এলাকায় মোহাব্বত আলী নামের এক দোকানীর ইলেক্ট্রিক সামগ্রীর দোকানে আগুন দেখতে পান নৈশপ্রহরী। তার চিৎকারে আশপাশের লোকজন এসে আগুন নেভানোর চেষ্টা করেন। এ সময় স্থানীয়রা ফায়ার সার্ভিসে ফোন দিলে গোবিন্দগঞ্জ ও সোনাতলা থেকে দুটি ইউনট এসে আগুন নেভাতে সক্ষম হয়। আগুনে মোহব্বত আলীর দোকানের কম্পিউটার সহ বিভিন্ন মালামাল সম্পূর্ণ ভস্মিভূত হয়ে যায়। পাশের দুটি দোকানও আংশিক ক্ষতিগ্রস্থ হয় বলে সরেজমিনে গিয়ে দেখা গেছে। গোবিন্দগঞ্জ ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন ইনচার্জ মতিউর রহমান অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করে জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। মূল দোকান ও পাশের দুটি দোকান মিলে প্রায় সাড়ে তিন লক্ষ টাকার মালামাল ক্ষতিগ্রস্থ হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ