Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় নির্বাহী ম্যাজিস্ট্রেটকে দফায় দফায় হুমকি : থানায় জিডি

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ৭:৩৩ পিএম

খুলনার পাইকগাছা উপজেলায় অবৈধ কয়লা তৈরীর কারখানা বন্ধ করে দেয়ায় নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহরিয়ার হককে হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় তিনি পাইকগাছা থানায় সাধারণ ডায়েরী করেছেন।

অভিযোগে বলা হয়েছে, শাহরিয়ার হক জেলা প্রশাসনের নির্দেশে ১১ মার্চ পাইকগাছার চাঁদখালি এলাকায় অবৈধভাবে কাঠ পুড়িয়ে কয়লা তৈরীর অভিযোগে ৬টি কারখানা বন্ধ করে দেন। অভিযান শেষে ফেরার সময় পথিমধ্যে ০১৮৩৭-৫২৭২১৯ ও ০১৬৮৬-৩৯৫০০৭ নং দুটি নাম্বার থেকে শহীদ গাজী নামে জনৈক ব্যক্তি কয়লা চুল্লির মালিক পরিচয় দিয়ে তাকে হুমকি দেন এবং কয়লা কারখানা কেনো বন্ধ করা হলো তার কৈফিয়ত চান। পরদিন সন্ধ্যায় ০১৭১২-৮৮৫৯১৩ ও ০১৪০১-১৭৫০১৫ নাম্বার থেকে তাকে আবারো হুমকি দেয়া হয়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী ও ওসি এজাজ শফী জানান, মোবাইল নাম্বার অনুসরণ করে হুমকি দাতাদের খোঁজা হচ্ছে। খুব দ্রুত গ্রেফতার করে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জিডি

১১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ