Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

আজীবন মেয়াদের ইন্টারনেট প্যাক আনল রবি

প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

দেশে প্রথমবারের মতো আজীবন মেয়াদের ইন্টারনেট প্যাক আনল মোবাইল ফোন অপারেটর রবি। অফারটিকে মোবাইল টেলিযোগাযোগ শিল্পের অগ্রগতিতে এক অনন্য সংযোজন হিসেবেই দেখছে অপারেটরটি।
আজীবন মেয়াদি ইন্টারনেট অফারের আওতায় তিনটি ডাটা প্যাক রয়েছে। ৯৯ টাকায় ৩৫০ এমবি ডাটার অফারটি পেতে *১২৩*৯৯#, ১৯৯ টাকায় ১ জিবি ইন্টারনেটের প্যাকের জন্য *১২৩*১৯৯# এবং ২৯৯ টাকায় ২ জিবি ইন্টারনেট প্যাকটি গ্রহণ করতে #১২৩*২৯৯# কোডে ডায়াল করতে হবে। প্যাকের মূল্যের সাথে ১৫ শতাংশ ভ্যাট, ১ শতাংশ সম্পূরক শুল্ক ও ৩ শতাংশ সারচার্জ যুক্ত হবে।  
ইজিলোড রিচার্জ ব্যবহার করেও গ্রাহকরা এই ইন্টারনেট প্যাকগুলো কিনতে পারেন যথাক্রমে ১২৪, ২৪৪ ও ৩৬৪ টাকায়। এর সাথে ১৫ শতাংশ ভ্যাট, ১ শতাংশ সম্পূরক শুল্ক ও ৩ শতাংশ সারচার্জ যোগ করা আছে।
অনেক সময়ই গ্রাহকরা নির্দিষ্ট মেয়াদের মধ্যে তাদের কেনা ইন্টারনেট প্যাকটি শেষ করতে পারেন না। এতে তার মধ্যে একটা অসন্তুষ্টি দেখা দেয়। গ্রাহককেন্দ্রিক কোম্পানি হিসেবে এ সমস্যাটি সমাধানের জন্যই আজীবন মেয়াদের ইন্টারনেট প্যাক নিয়ে এসেছে রবি। প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আজীবন মেয়াদের ইন্টারনেট প্যাক আনল রবি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ