Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

নোয়াখালীর কবিরহাটে ব্যসায়ীকে পিটিয়ে হত্যা, আটক-৫

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১২:৫৮ পিএম

কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নে জায়গা জমি নিয়ে বিরোধের জের ধরে আহসান উল্যাহ প্রকাশ আনিস বেপারী (৪৫) নামের এক ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় জড়িত থাকা সন্দেহ নারীসহ ৫জনকে আটক করেছে পুলিশ।

সোমবার সকাল সাড়ে ৮টার দিকে পশ্চিম নরসিংহপুর গ্রামের চৌকিদার বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত আহসান উল্যাহ আনিস ওই বাড়ীর আবদুল আলিমের ছেলে। তিনি বাঁশ দিয়ে তৈরি জিনসপত্রের ব্যবসা করতেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার সকালে গাছ কাটার জন্য বাড়ীতে শ্রমিক নিয়ে আসেন আনিস বেপারী। শ্রমিকরা গাছ কাটার সময় তাদের বাধা দেন একই বাড়ীর দোলোয়ার হোসেন ও রুবেল। এ নিয়ে আনিসের সাথে তাদের বাকবির্তক হয়। এক পর্যায়ে দেলোয়ার ও রুবেল এলোপাতাড়ি মারধর করে আনিসকে জখম করলে সে মাটিতে পড়ে যায়। পরে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে কবিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনিসকে মৃত ঘোষণা করেন।

কবিরহাট থানার ওসি টমাস বড়–য়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হবে। ঘটনার পর অভিযান চালিয়ে জিজ্ঞাসাবাদের জন্য নারীসহ ৫জনকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ