Inqilab Logo

বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নদীতে ঝাঁপ, নিখোঁজ স্কুলছাত্র বিকাশ!

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১:০৪ পিএম

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে সাভারের বংশী নদীতে লাফ দিয়ে নিখোঁজ হয়েছেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী বিকাশ ইসলাম (২১)। তাকে উদ্ধারে সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছেন ফায়ার সার্ভিসের ডুবরি দল। রবিবার রাত আটটার দিকে তিনি সাভারের নামাবাজার বংশী নদীতে লাফ দিয়ে নিখোঁজ হন।
গতকাল রাত আটটার দিকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় স্কুল এন্ড কলেজের এইচ এসসি প্রথম বর্ষের শিক্ষার্থী বিকাশ ইসলাম নিজের ফেসবুকে বাবা মার কাছে ক্ষমা চেয়ে আত্মহত্যার কথা উল্লেখ করে বংশী নদীর উপরে ব্রিজ থেকে পড়ে নিখোঁজ হন বলে জানান পুলিশ। পরে খবর পেয়ে সকালে ফায়ার সার্ভিসের ডুবরি দল তাকে উদ্ধারে বংশ নদীতে তল্লাশী শুরু করলেও এখনো তার সন্ধান পাওয়া যায়নি। এদিকে নিখোঁজ শিক্ষার্থীর একজোড়া স্যান্ডেল বংশী নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। নিখোঁজ শিক্ষার্থী সাভারের রেডিওকলোনী এলাকায় মোকছেদ মিয়ার বাড়িতে বাবা মার সাথে ভাড়া থাকতো। তিনি কুষ্টিয়া জেলার আমান উল্লার ছেলে। কি কারণে ওই শিক্ষার্থী ফেসবুকে স্ট্যাটাস দিয়ে নদীতে পড়ে নিখোঁজ হয়েছেন বিষয়টি পুলিশ তদন্ত করে দেখছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিকাশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ