Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

ঈদেই মুক্তি পাবে সালমান খানের ‘রাধে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৩:৩৯ পিএম

অপেক্ষার অবসান, অবশেষে ঈদেই মুক্তি পাচ্ছে সালমান খানের বহু প্রতীক্ষিত ছবি ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’। আগামী ১৩ই মে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি। দীর্ঘ সময় পর ফের ফুল ফর্মে দেখা মিলবে বলিউডের ‘ভাইজান’এর। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ছবির মুক্তির কথা জানিয়েছেন সালমান খান।

ছবির পোস্টার শেয়ার করে সালমান লেখেন, 'কথা দিয়েছিলাম, ঈদেই আসব..কারণ একবার আমি যখন...'। আসলে সালমান তার সেই জনপ্রিয় সংলাপটির প্রতিই ইঙ্গিত করেছেন। সংলাপটি হলো, ‘একবার যখন আমি প্রতিশ্রুতিবদ্ধ হই, তখন নিজের কথাও শুনি না।’

‘রাধে’র মুক্তি নিয়ে দীর্ঘদিন ধরেই চলছে টানাপড়েন। ওটিটিতে নয়, প্রেক্ষাগৃহেই ছবিটি মুক্তির আবেদন জানিয়ে সালমানকে চিঠি লিখেছিলেন চিত্র প্রদর্শকেরা। সালমানের ছবির হাত ধরে লকডাউনের লোকসানের পর ফের বক্স অফিসের হাল ফিরবে বলে মনে করছিলেন তারা। নিরাশ করেননি সালমান। জন্মদিনেই কথা দিয়েছিলেন। আর সেই মতো আগামী ১৩ মে প্রেক্ষাগৃহেই মুক্তি পেতে চলেছে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’।

এই ছবিটি পরিচালনা করছেন প্রভু দেবা। সোশ্যাল মিডিয়ায় তার এই পোস্টার প্রকাশ্যে আসতেই রীতিমত উচ্ছ্বাসিত তার ভক্তকুল। সালমান ছাড়াও এই ছবিতে দেখা যাবে দিশা পাটানি, রণদীপ হুডা ও জ্যাকলিন ফার্নান্ডেজকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাধে

১৮ এপ্রিল, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ