Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

ভারতে কুরআন মজীদের আয়াত পরিবর্তনের রিট ক্ষমার অযোগ্য অপরাধ -ইসলামী ঐক্য আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৪:২৭ পিএম

শিয়া ওয়াকফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াসিম রিজভী কর্তৃক ভারতের সুপ্রিম কোর্টে পবিত্র কুরআন মজীদের আয়াত পরিবর্তনের রিট করার সংবাদে তীব্র নিন্দা ও গভীর উদ্বেগ প্রকাশ করে এক যুক্ত বিবৃতি দিয়েছেন, ইসলামী ঐক্য আন্দোলনের আমীর ডক্টর মাওলানা মুহাম্মদ ঈসা শাহেদী ও সেক্রেটারী জেনারেল অধ্যাপক তারেকুল হাসান। বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, ইহুদিদের দালাল ব্রাহ্মণ্যবাদী সাম্প্রদায়িক মোদি সরকারের প্রত্যক্ষ মদদে ওয়াসিম রিজভী নামের কুলাঙ্গার এই রিট করেছে। তা না হলে ভারতের সুপ্রিম কোর্টের মতো জায়গায় রিট করার ক্ষমতা কোন ব্যক্তি বিশেষের পক্ষে সম্ভব হয় কি করে। মোদি সরকারের জড়িত না থাকার বিষয় প্রমাণ করতে অবিলম্বে রিট খারিজ করতে হবে এবং কুলাঙ্গার রিটকারীকে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি ফাঁসি নিশ্চিত করতে হবে। এই রিটের মাধ্যমে বিশ্ব মুসলিমের হৃদয়ে আগুন জ্বালিয়ে দিয়েছে। এই রিট ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের অংশ। বেয়াদব রিজভীদের জেনে রাখা উচিত যে, কেয়ামত পর্যন্ত কুরআন মজীদ কেউ পরিবর্তন করতে পারবে না। কারণ কুরআন মজীদের হেফাজতের দায়িত্ব স্বয়ং আল্লাহ রাব্বুল আলামিন নিয়েছেন। এবং তার জন্য দুনিয়ার প্রতিটি মুসলমান বুকের তাজা রক্ত ঢেলে দিতে প্রস্তুত।
নেতৃদ্বয় বলেন, ভারতের মাটিতে ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে একের পর এক জঘন্য পদক্ষেপের জন্য মোদি সরকারের কাছে কৈফিয়ত তলব করা প্রত্যেক মুসলিম রাষ্ট্রের কর্তব্য। বিশেষ করে কুরআন মজীদের আয়াত পরিবর্তনের দাবি নিয়ে ভারতের হাইকের্টে রিট করার মতো এতবড় স্পর্ধা কীভাবে দেখায় তার জবাব ভারত সরকারকে দিতে হবে।



 

Show all comments
  • Jack+Ali ১৫ মার্চ, ২০২১, ৫:৩৬ পিএম says : 0
    O'Allah destroy them all from your world... they have transgressed all bound.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামী ঐক্য আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ