Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

র‌্যাব ও পুলিশের পৃথক অভিযানে বিপুল পরিমান মাদক উদ্ধার ফুলবাড়ীতে পৌর বিএনপি নেতাসহ গ্রেফতার ৪

ফুলবাড়ী (দিনাজপুর) | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৪:৪৬ পিএম

দিনাজপুরের ফুলবাড়ীতে র‌্যাব ও পুলিশের মাদক বিরোধী পৃথক অভিযানে ১৬ বোতল ফেন্সিডিল ও তিন হাজার তিন’শ পিস ইয়াবাসহ ফুলবাড়ী পৌর বিএনপির সহ-সভাপতিসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১২ ও ফুলবাড়ী থানা পুলিশ।
রোববার সন্ধ্যা সাড়ে ৬ টায় র‌্যাব-১২ ফুলবাড়ী সাবরেজিষ্ট্রি অফিসের সামনে থেকে তিন হাজার ৩০০ পিস ইয়াবাসহ পৌর বিএনপির সহ-সভাপতি মোস্তাহারুল রিপনসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করে। অপরদিকে রোববার দিবাগত রাত সাড়ে ১১ টায় বারকোনা মোড় থেকে ১৬ বোতল ফেন্সিডিলসহ শাপলা বেগম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।
র‌্যাবের হাতে আটক মাদক ব্যবসায়ী মোস্তাহারুল হাছান রিপন (৪৫) পুর্ব গৌরীপাড়া গ্রামের কাজেম উদ্দিনের ছেলে ও ফুলবাড়ী পৌর বিএনপির সহ-সভাপতি। অপর দুই মাদক ব্যবসায়ীরা হলেন কুড়িগ্রাম জেলার উলিপুর উপজেলার সরদার পাড়া গ্রামের আমজাদ সরকারের ছেলে আপেল সরকার (৩২) ও নবাবগঞ্জ উপজেলার শালঘরিয়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে সুলতান হোসেন (৩৭)। এই ঘটনায় ওই দিন রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে র‌্যাব-১২ এর পরিদর্শক আবু সাদেক বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন।
এছাড়া থানা পুলিশের পৃথক অভিযানে আটক শাপলা বেগম কুশলপুর গ্রামের আলতাব হোসেনের স্ত্রী। এই ঘটনায় ফুলবাড়ী থানার এসআই আরিফুজ্জামান বাদি হয়ে ফুলবাড়ী থানায় পৃথক একটি মামলা দায়ের করেন।
র‌্যাব-১২ ব্যাটালিয়নের স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ বলেন,গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল দিনাজপুর জেলার ফুলবাড়ী উপজেলাধীন পৌর শহরের সাব-রেজিষ্ট্রি অফিসের সামনে মাদক বিরোধী অভিযান চালিয়ে তিন হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ৪ টি মোবাইল এবং ৭ টি সীম কার্ড জব্দ করা হয়। তিনি বলেন গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ফুলবাড়ী থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সংশোধনী ১০(খ) ধারায় মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ আসামীদেরকে হস্তান্তর করা হয়।



 

Show all comments
  • Jack+Ali ১৫ মার্চ, ২০২১, ৫:৪৭ পিএম says : 0
    Beauty of Islam is when Allah banned Alcohol, straight away muslim stopped drinking and destroyed all the Alcohol, No police intervention needed.. If our country rule by the Law of Allah then we would have live in our country in peace without any sort of Crime.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদক

২৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ