Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

বালিয়াকান্দিতে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসারের আত্মহত্যা

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৫:৩৮ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার জামালপুর ইউনিয়নের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মাসুদুর রহমান স্বপন (৫৫) এর লাশ স্বাস্থ্য কেন্দ্রের বিশ্রাম রুমের ফ্যানের সাথে সাদা কাপড় গলায় পেঁচানো অবস্থায় রবিবার রাতে থানা পুলিশ উদ্ধার করেছে।

মৃতের পরিবার জানান, উপজেলার জামালপুর ইউনিয়নের বি-মাগুরা গ্রামের মৃতঃ আব্দুল ওহাব মোল্লার ছেলে ও জামালপুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মাসুদুর রহমান স¦পন প্রতিদিনের ন্যায় রবিবার সকালে বাড়ি থেকে সরকারি দায়িত্ব পালনের জন্য ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে আসেন। তিনি বাড়ীতে খেতে না যাওয়ায় ও তার মোবাইল ফোন বন্ধ থাকার কারণে তার ভাই একলাস উদ্দীনসহ নিকটত্ব দুই মহিলা, ঐ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে বিকাল ৫টার দিকে গিয়ে ডাকাডাকি করলে কোন সারা শব্দ না পেয়ে রুমের জানালা ভেঙ্গে দেখে যে বিশ্রাম রুমে সিলিং ফ্যানের সাথে সাদা থান কাপড় গলায় পেঁচিয়ে তার ভাই আতœহত্যা করেছেন। এ সময় চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে বালিয়াকান্দি থানা পুলিশকে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডাঃ মাসুদুর রহমান স¦পনের লাশটি উদ্ধার করে ময়না তদন্তর জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করেছেন। বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী মর্গে প্রেরণ করা হয়েছে।
বালিয়াকান্দিতে বিশ্ব ভোক্তা অধিকার দিবস উপলক্ষ্যে আলোচনা সভা
বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা ॥ রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের আয়োজনে সোমবার সকালে বিশ্ব ভোক্তা অধিকার দিবস২০২১ উদ্যাপন উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানার সভাপতিত্বে ও উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা রবিউল হকের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখে উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার. বালিয়াকান্দি সদর ইউপি চেয়ারম্যান নায়েব আলী শেখ, জঙ্গল ইউপি চেয়ারম্যান নৃপেন্দ্র নাথ বিশ্বাস প্রমুখ। এ সময় বিভিন্ন হাট বাজারের সভাপতি ও সধারণ সম্পাদকবৃন্দসহ সুধীজনেরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন