Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

সিলেটে একসঙ্গে জাতীয় সংগীত গাইবেন মুক্তিযোদ্ধারা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৬:২৫ পিএম

মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তির শুভলগ্নে সিলেটে দেশ ও জাতির অতন্দ্রপ্রহরী বীর মুক্তিযোদ্ধারা একসঙ্গে জাতীয় সংগীত গাইবেন। প্রিয় জন্মভূমির পরাধীনতার শৃঙ্খল ভাঙতে মুক্তিযুদ্ধে জীবনবাজি রাখা দেশমাতৃকার অকুতোভয় সন্তানদের কণ্ঠে কণ্ঠ মেলাবেন শহিদ ও প্রয়াত বীর মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্যসহ উপস্থিত সকলে। সবমিলিয়ে হাজার কণ্ঠে প্রিয় স্বদেশের প্রতি অকৃত্রিম ভালবাসার শব্দমালা উচ্চারিত হবে।

আজ সোমবার সকালে স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সিলেট জেলা প্রশাসন ও জেলা পরিষদের যৌথ উদ্যোগে বীর মুক্তিযোদ্ধা ও শহিদ মুক্তিযোদ্ধা পরিবারের সংবর্ধনা অনুষ্ঠান উপ পরিষদের প্রস্তুতি সভায় এই বিশেষ কর্মসূচি চূড়ান্ত করা হয়। অনুষ্ঠানে গত সংবর্ধনা অনুষ্ঠানের পর মৃত্যুবরণকারী বীর মুক্তিযোদ্ধাদের স্মরণে প্রথমবারের মতো শোক প্রস্তাব গ্রহণ এবং করা হবে শ্রদ্ধা নিবেদনও।

জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দেবজিৎ সিংহের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রস্তুতি সভায় উপস্থিত ছিলেন, সিলেটের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ এইচ এন মাহফুজুর রহমান, সিলেট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী মহুয়া মমতাজ, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক জেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা সুব্রত চক্রবর্তী জুয়েল, সাবেক মহানগর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ভবতোষ রায় বর্মণ রানা, সাবেক সদর উপজেলা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ইর্শাদ আলী, বীর মুক্তিযোদ্ধা জাফর চৌধুরী, জেলা প্রেসক্লাবের সভাপতি আল আজাদ, সিলেট মহানগর পুলিশের সহকারী কমিশনার সুদীপ দাস, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার এন এম ইশফাকুল কবীর, জেলা পরিষদের জ্যেষ্ঠ সহকারী প্রকৌশলী আব্দুল কাদের মোজাহিদ ও ইফতেকার আলম রাজন প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিলেট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ