Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে মিতু হত্যার আসামি আনোয়ারের জামিন নামঞ্জুর

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৬:৫৭ পিএম

সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় কারাবন্দি আসামি আনোয়ার হোসেনের জামিন আবেদন নামঞ্জুর করেছেন আদালত।

সোমবার মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে আনোয়ার হোসেনের আইনজীবী জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালত জামিন আবেদন নামঞ্জুর করেন।

আনোয়ার হোসেন ফটিকছড়ি উপজেলার রাঙ্গামাটিয়া এলাকার সামছুল ইসলামের ছেলে। তিনি ২০১৬ সালের ২৬ জুন থেকে মিতু হত্যা মামলায় কারাগারে রয়েছেন।
মহানগর পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকট মো. ফখরুদ্দিন চৌধুরী জানান, মিতু হত্যা মামলায় আনোয়ার হোসেন নামে একজন হাজতি জামিন আবেদন করলে আদালত তা নামঞ্জুর করেছেন।

তিনি বলেন, এই মামলায় আনোয়ার হোসেন আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিম‚লক জবানবন্দি দিয়েছিলেন। এছাড়াও আরেক আসামি মোতালেবের দেওয়া আদালতে ১৬৪ ধারার স্বীকারোক্তিম‚লক জবানবন্দিতে আনোয়ার হোসেনের নাম রয়েছে।

২০১৬ সালের ৫ জুন সকালে নগরীর জিইসি মোড়ে ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার পথে খুন হন তৎকালীন পুলিশ কর্মকর্তা বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খানম মিতু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জামিন নামঞ্জুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ