Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আম্বার আইটি নীলফামারী শাখার উদ্বোধন

নীলফামারী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ১২:০১ এএম

অপটিক্যাল ফাইবার ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠান আম্বার আইটির ৫৬তম নীলফামারী শাখার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের স্কিল ডেভেলপমেন্ট সেন্টার সম্মেলন কেন্দ্রে এটির উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।

নীলফামারী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাট্রিজের সাবেক সভাপতি এস এম শফিকুল আলমের সভাপতিত্বে উদ্ধোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, আম্বার আইটি সিনিয়র ম্যানেজার ব্যবসা উন্নয়ন এস এম মহসীন আলম প্রমুখ।
আম্বার আইটি সিনিয়র ম্যানেজার ব্যবসা উন্নয়ন এস এম মহসীন আলম বলেন, বর্তমান সরকার ডিজিটাল বাংলাদেশ গড়ে তুলছেন। ডিজিটাল বাংলাদেশের সহযোগী হিসাবে আম্বার আইটি সারাদেশে নেটওর্য়াক বিস্তৃত করছে। এরই ধারাবাহিকতায় নীলফামারী জেলাকে এর আওতায় নিয়ে আসা হলো।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আম্বার-আইটি
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ