Inqilab Logo

রোববার, ১৪ আগস্ট ২০২২, ৩০ শ্রাবণ ১৪২৯, ১৫ মুহাররম ১৪৪৪
শিরোনাম

আমি গেরিলা সাদেক হোসেন খোকার সন্তান : ইশরাক হোসেন

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৯:২৯ পিএম

ঢাকা দক্ষিণ সিটি বিএনপির মেয়র প্রার্থী ও দলটির আন্তর্জাতিক বিষয়ক কমিটির সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন বলেছেন, আমি গেরিলা সাদেক হোসেন খোকার সন্তান। ঢাকায় ২ ঘন্টার নোটিশে যখন তখন সমাবেশ করার সক্ষমতা রাখি ইনশাল্লাহ। তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে লেখা এক সাহসী স্ট্যাটাসে একথা লিখেন।


তিনি তার স্ট্যাটাসে লিখেন, প্রথমত গতকাল রাত থেকে বেশি অসুস্থ হয়ে পড়ায় দলের সিদ্ধান্তে আগামীকালের সমাবেশ পেছানো হয়েছে। ঠান্ডা, গলা ব্যথা এবং জ্বরে আক্রান্ত অবস্থায় সমাবেশের সভাপতিত্ব করা অসম্ভবপ্রায়। দ্বিতীয়ত লোক সমাগম অনেক বেশি হবে এবং কার্যদিবসে রাস্তাঘাট বন্ধ হয়ে গেলে জনদুর্ভোগ হবে বিধায় পরবর্তী তারিখ যেকোনো শনিবার দেয়া হবে। ছোট জায়গায় সীমিত পরিসরে সমাবেশ করার পক্ষপাতী আমরা নই। ডিএমপি কি বললো সেটার সাথে যারা সমাবেশের সম্পর্ক খুজার চেষ্টা করছে তারা অর্বাচীন পাঠার চেয়েও অধম। আমাকেও চিনতে অনেক বাকি রয়েছে আপনাদের। আমি গেরিলা সাদেক হোসেন খোকার সন্তান। ঢাকায় ২ ঘন্টার নোটিশে যখন তখন সমাবেশ করার সক্ষমতা রাখি ইনশাল্লাহ। বাংলাদেশ জিন্দাবাদ।



 

Show all comments
  • MD Ibrahim ১৫ মার্চ, ২০২১, ৯:৪৮ পিএম says : 0
    বেচে থাক চিরকাল বাপের বেটা
    Total Reply(0) Reply
  • MD Ibrahim ১৫ মার্চ, ২০২১, ৯:৪৮ পিএম says : 0
    বেচে থাক চিরকাল বাপের বেটা
    Total Reply(0) Reply
  • মুহাম্মদ মহি উদ্দিন ২৯ মার্চ, ২০২১, ৩:৪১ পিএম says : 0
    বাপেরবেটা আপনাকে আল্লাহ তায়ালা দীর্গ হায়াত দান করুক আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইশরাক হোসেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ