Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ণ ১৪২৮, ২৬ রবিউস সানী ১৪৪৩ হিজরী
শিরোনাম

জাতির পিতার খুনির ভাইয়ের হাতে নৌকা প্রতীক

প্রত্যাহারের দাবিতে গলাচিপার জনগণের সংবাদ সম্মেলন

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৯:৪৪ পিএম

বাংলাদেশের স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারকে ১৯৭৫ সালের ১৫ আগস্ট হত্যার মাধ্যমে দেশের ইতিহাসে কলঙ্কিত অধ্যায়ের সৃষ্টিকারীদের অন্যতম মেজর অব. মহিউদ্দিনের আপন মামাতো ভাই পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার সাজ্জাদ হোসেনের হাতে নৌকা প্রতীক তুলে দেয়ার প্রতিবাদে আজ ১৫ মার্চ সকালে রাজধানীর ক্রাইম রিপোর্টারস মিলনায়তনে "পটুয়াখালী জেলার গলাচিপা সচেতন মহল'র ব্যানারে সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে বলা হয়, সাজ্জাদ অন্যতম ভূমিদস্যু ও সন্ত্রাসী সাজ্জাদ বাহিনীর প্রধান। খুনি মহিউদ্দিন পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার রাঙ্গাবালী ইউনিয়নে জন্মগ্রহণ করেন। সংবাদ সম্মেলন থেকে জোরালো দাবি জানানো হয়, জাতির জনকের খুনি মেজর অব. মহিউদ্দিনের লাশের জানাজা জানকারি কুখ্যাত সন্ত্রাসী ও তার আপন মামাতো ভাই সাজ্জাদ হোসেনের নৌকা প্রতীক বাতিল না করা হলে জোরদার আন্দোলন গড়ে তোলার পাশাপাশি স্থানীয় আওয়ামী লীগের পক্ষ থেকে গণস্বাক্ষর কর্মসূচি সংগ্রহ করে মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় ও স্থানীয় সরকার মন্ত্রণালয়ে প্রেরণ করার সিদ্ধান্ত নেয়া হয়। সংবাদ সম্মেলনে চিকনিকান্দি ইউনিয়ন যুবলীগের সাবেক আহ্বায়ক ও স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি খায়রুল বাশারের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের স্থানীয় সরকার বিষয়ক সম্পাদক সরদার নয়া মিয়া ও স্থানীয় আওয়ামীলীগ নেতা কর্মীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ