Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দায়িত্ব নিলেন বড়াইগ্রাম পৌর মেয়র

দেড় কোটি টাকার ঋণ মাথায়

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ৯:৫২ পিএম

এক কোটি ৪৭ লাখ ৪১ হাজার ৮৪ টাকা দায় মাথায় নিয়ে দায়িত্বভার গ্রহণ করেছেন নাটোরের বড়াইগ্রাম পৌরসভার নবনির্বাচিত মেয়র মাজেদুল বারী নয়ন। গতকাল সোমবার দুপুরে তিনি আনুষ্ঠানিকভাবে এ দায়িত্বভার গ্রহণ করেন। পরে পৌরসভা মিলনায়তনে মেয়র মাজেদুল বারী নয়নের সভাপতিত্বে সচিব জালালউদ্দিনের সঞ্চালনায় আয়োজিত অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন।
সভায় বিশেষ অতিথি হিসাবে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক সরকার, সাধারণ সম্পাদক প্রিন্সিপাল মাহবুব উল হক বাচ্চু, জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়াদ্দার ও মৌটুসী আক্তার মুক্তা, মেয়রের পিতা মুক্তিযোদ্ধা আজাদুল বারী ও ওয়ার্ড কাউন্সিলর ফজলুর রহমান ফজের বক্তব্য রাখেন। অনুষ্ঠানে মেয়র পতœী রত্না বানু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠণিক সম্পাদক রফিকুল বারী রফিক, প্রচার সম্পাদক আব্দুল বারেক, উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আব্দুল জলিল প্রধানসহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে পৌর কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র-কাউন্সিলরদের হাতে পুষ্পস্তবক দিয়ে বরণ করে নেয়া হয়।
দায়িত্বগ্রহণ শেষে নবনির্বাচিত মেয়র তার বক্তৃতায় বলেন, পৌর কর্মকর্তা-কর্মচারীদের ৫ মাসের বেতন বকেয়া ও প্রায় দেড় কোটি টাকা ঋণের বোঝা মাথায় নিয়ে আমি পৌরসভার দায়িত্ব গ্রহণ করেছি। এ পৌরসভা হবে সার্বজনীন, দল-মত নির্বিশেষে পৌরসভার সর্বস্তরের নাগরিকদের জন্য এ পৌরসভার দ্বার সব সময় খোলা থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বড়াইগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ