Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ০১ অগ্রহায়ণ ১৪২৫, ০৬ রবিউল আউয়াল ১৪৪০ হিজরী
শিরোনাম

লন্ডনে স্বাস্থ্য পরীক্ষা শেষে প্রেসিডেন্ট দেশে ফিরেছেন

প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : প্রেসিডেন্ট আবদুল হামিদ স্বাস্থ্য পরীক্ষার জন্য সপ্তাহব্যাপী লন্ডন সফর শেষে গতকাল রোববার দেশে ফিরেছেন। প্রেসিডেন্টকে বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নিয়মিত একটি ফ্লাইট গতকাল দুপুর বারটার দিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছে।
বিমানবন্দরে প্রেসিডেন্টকে অভ্যর্থনা জানান অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী একেএম মোজাম্মেল হক এবং সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ। প্রেসিডেন্ট গত ২৮ আগস্ট স্বাস্থ্য পরীক্ষার জন্য লন্ডন যান। সেখানে মোরফিল্ড চক্ষু হাসপাতাল এবং বুপা ক্রুময়েল হাসপাতালে স্বাস্থ্য পরীক্ষা করিয়েছেন।
সিলেটবাসীর দোয়া চাইলেন প্রেসিডেন্ট
আমাদের সিলেট অফিস জানায় : চিকিৎসা শেষে যুক্তরাজ্য থেকে দেশে ফিরেছেন প্রেসিডেন্ট আবদুল হামিদ। দেশে ফেরার পথে গতকাল রোববার সকাল সোয়া ১০টায় সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রাবিরতিকালে তার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন সিলেট আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এসময় প্রেসিডেন্ট তার পরিপূর্ণ সুস্থতার জন্য সিলেটবাসীর কাছে দোয়া কামনা করেন।
প্রেসিডেন্টের সাথে সৌজন্য সাক্ষাতে সিলেট জেলা পরিষদের প্রশাসক ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট লুৎফুর রহমান, এমপি ইমরান আহমদ চৌধুরী, মাহমুদ-উস-সামাদ চৌধুরী কয়েস, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আশফাক আহমদ চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি সিরাজ বক্স উপস্থিত ছিলেন।
সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী জানান, প্রেসিডেন্ট কুশল বিনিময় করে তার পরিপূর্ণ সুস্থতার জন্য সিলেটবাসীর কাছে দোয়া কামনা করেন। মুক্তিযুদ্ধের সময় সিলেট হয়ে ভারতে যাওয়ার বিষয়টিও স্মৃতিচারণ করেন প্রেসিডেন্ট আবদুল হামিদ।
এদিকে, সৌজন্য সাক্ষাতের পর বেলা ১১টার দিকে ঢাকার পথে বিমানযোগে রওনা হন প্রেসিডেন্ট আবদুল হামিদ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ