Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ জুলাই ২০২১, ১৩ শ্রাবণ ১৪২৮, ১৭ যিলহজ ১৪৪২ হিজরী

ছাত্রলীগে সম্মেলনের দাবিতে হাতাহাতি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ১২:০০ এএম

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির জরুরী বৈঠকে কয়েকজন নেতা সম্মেলনের দাবি তুললে হাতাহাতির ঘটনা ঘটেছে। গতকাল রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের কার্যালয়ে জরুরী বৈঠক করে ছাত্রলীগ। বৈঠক সূত্র জানায়, ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফুজ্জামান আল ইমরান ছাত্রলীগের বর্তমান কমিটি মেয়াদোত্তীর্ণ উল্লেখ করে নতুন সম্মেলনের দাবি তোলেন। পাশাপাশি ছাত্রলীগের খালি পদে বিতর্কিত নেতাদের পদায়ন নিয়ে কথা বলেন। ইমরান বলেন, নতুন সহ-সভাপতির পদ পাওয়া রাকিবুল হাসান নোবেল এক সময় ছাত্রদল করতো। এটা সবাই জানে। তাকে কেন পদ দেয়া হল। সহ-সভাপতি চারু সোহাগ, নয়নের বেশি বিস্তর অভিযোগ রয়েছে। তাদের পদ দেয়া ঠিক হয়নি।
ইমরানের বক্তব্যের পর উত্তপ্ত হয়ে উঠে বৈঠক। কেন্দ্রীয় সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের সামনেই হাতাহাতিতে জড়িয়ে পরে সম্মেলনের পক্ষে ও বিপক্ষের নেতারা। বেশ কিছুক্ষণ উত্তপ্ত পরিস্থিতির পর সবাইকে শান্ত করে আবারও বৈঠক অনুষ্ঠিত হয়। এ বিষয়ে আরিফুজ্জামান আল ইমরান ইনকিলাবকে বলেন, আমি বিতর্কিতদের নিয়ে কথা বলেছি। তাই তারা বৈঠকের শৃঙ্খলা নষ্ট করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ