Inqilab Logo

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সচেতনতা মূলক প্রচারনায় নেমেছে মৌলভীবাজার জেলা প্রশাসন ও পৌরসভা

মৌলভীবাজার জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ২:১৮ পিএম

করোনার দ্বিতীয় ঢেউয়ে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় সচেতনতা মূলক প্রচারনায় আবারও নেমেছে মৌলভীবাজার জেলা প্রশাসন ও মৌলভীবাজার সদর পৌরসভা।
এ লক্ষ্যে মঙ্গলবার ১৬ মার্চ দূপুরে জেলা প্রশসক মীর নাহিদ আহসান ও পৌর মেয়র মোঃ ফজলুর রহমানের নেতৃত্বে স্বাস্থ্যবিধি মেনে চলা ও শহর পরিস্কার পরিচন্ন রাখতে এক বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পৌরসভা প্রাঙ্গন থেকে বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়। এসময় চলাচলকারি পথচারিদের বিনামূল্যে মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।
র‌্যালীতে উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর পার্থ সারথী পাল, মোঃ আসাদ হোসেন মক্কু, ওয়ার্ডে মোহাম্মদ নাহিদ হোসেন, সালেহ আহমদ পাপ্পু, ফয়ছল আহমদ, আনিছুজ্জামান (বায়েছ), সংরক্ষিত মহিলা কাউন্সিলর নাজমা বেগম, জাহানারা বেগম ও জিমি আক্তার।
এছাড়া উপস্থিত ছিলেন পৌর বিদ্যুৎ শাখার প্রকৌশলী রনধীর রায়, পৌর সভার সচিব মোঃ ইসহাক ভুইয়া, দায়িত্ব প্রাপ্ত নির্বাহী প্রকৌশলী সৈয়দ নকিবুর রহমান, পানি শাখার প্রকৌশলী বিজয় দাশ, কর শাখার জিয়া উদ্দিন, লাইসেন্স শাখার নুরুজ্জামান, স্বাস্থ্য শাখার আলেয়া খানম সহ অন্যান্যরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ