Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

টাকা দিয়ে তারকা কিনেছে বিজেপি- শ্রীলেখা, প্রমাণ চাইলেন রিমঝিম

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ২:৩২ পিএম

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে যেন রাজনীতিতে যোগ দেওয়ার হিড়িক পড়ে গিয়েছে সেখানকার অভিনয় ইন্ডাস্ট্রির তারকাদের মধ‍্যে। ছোটপর্দা থেকে বড়পর্দা, রাজনীতিতে যোগ দেননি এমন তারকা বাকি রয়েছে আর হাতে গোনা কয়েকজন। এমনি একজন হলেন শ্রীলেখা মিত্র। শ্রীলেখা যে বামপন্থী মনোভাবাপন্ন তা সকলেই জানেন। রাখঢাক না করে সোশ‍্যাল মিডিয়ায় বামের হয়ে ভোটও চেয়েছেন অভিনেত্রী, যোগ দিয়েছেন ব্রিগেড সমাবেশে। কিন্তু দলে যোগ দিয়ে সক্রিয় রাজনীতিতে এখনো নামেননি শ্রীলেখা। তবে সোশ‍্যাল মিডিয়াতে তৃণমূল, বিজেপি কোনো দলকে সুযোগ বুঝে কটাক্ষ করতে ছাড়েন না অভিনেত্রী।

এবার সরাসরি এমটাই দাবি করেছেন তিনি বিজেপি সম্পর্কে। সাত কোটি টাকা দিয়ে নাকি এক তারকাকে কিনেছে বিজিপি। সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় এমনি পোস্ট করেছেন শ্রীলেখা। আর পোস্ট করা মাত্রই শুরু বিতর্ক। কোন তারকাকে কিনেছে? কমেন্টে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন অভিনেত্রী তথা বিজেপির যুবনেত্রী রিমঝিম মিত্র ।

রিমঝিম লিখেছেন, তিনি জানেন না তাই জিজ্ঞাসা করছেন। শ্রীলেখা তার দিদির মতো। তবে প্রমাণ ছাড়া এমন সরাসরি অভিযোগ করলে অসুবিধা হতে পারে। দল আইনি ব‍্যবস্থা নেবে এমন কথাও হুমকির সুরে জানিয়ে দিয়েছেন রিমঝিম।

অপরদিকে শ্রীলেখার বক্তব‍্য, প্রমাণ নিয়েই তিনি নামটা বলবেন। তবে তিনি এটাও বলতে ছাড়েননি, ‘যাক জেলে পাঠাক। জেলেই তো পাঠাবে, কিনতে তো পারেনি আমায় কি করবে বল?’

তবে এই পোস্টের পরেও থামেননি শ্রীলেখা। একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। সেখানে দেখা যাচ্ছে, দুজন মহিলা ৭০০ টাকার বিনিময়ে বিজেপিকে ভোট দিতে বলছেন। এর আগেই শ্রীলেখা জানিয়েছিলেন, তাকে টোপ দেওয়া হয়েছিল। কিন্তু তিনি তা শোনার প্রয়োজনও বোধ করেননি বলে জানান অভিনেত্রী। মতাদর্শ তিনি বদলাবেন না, এমনটাই সাফ জানিয়ে দিয়েছেন শ্রীলেখা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টালিগঞ্জ

১৫ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ