Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মঠবাড়িয়া পৌর শহরের শতাধিক ভাসমান ও অবৈধ স্থাপনা উচ্ছেদ

মঠবাড়িয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৩:৪৪ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া পৌর শহরে মঙ্গলবার দিনভর শতাধিক ভাসমান দোকান ও অবৈধ স্থাপনা উচ্ছেদ করেছে পৌর কর্তৃপক্ষ। পৌর মেয়র ও উপজেলা আ‘লীগ সভাপতি মো. রফিউদ্দিন আহম্মেদ ফেরদৌর এর নির্দেশে এ উচ্ছেদ কার্যক্রম পরিচালিত হয়।
এসময় উপস্থিত ছিলেন, প্যানেল মেয়র মঞ্জুর রহমান শিকদার, নির্বাহী প্রকৌশলী আব্দুস ছালেক, কাউন্সিলর শফিকুর রহমান, মতিয়ার রহমান মিলন, হারুণ অর রশিদ, সেনেটারী কর্মকর্তা রাম কৃষ্ণ সাহা, বস্তি উন্নয়ন কর্মকর্তা বলরাম ঘোষ, উচ্ছেদ অভিযানের আহবায়ক শাহ আলম, সদস্য ফারুক, নান্না মিয়া, কামরুল আহসান, ফজলুল হক প্রমূখ।
পৌর সচিব মো. হারুন অর রশিদ জনান, পৌর শহরের সদর রোড, ফার্মেসী রোড, কাপুড়িয়া পট্টিসহ বিভিন্ন অলি-গলিতে এক শ্রেণীর অসাধু ব্যবসায়ীরা ভাসমান দোকান বসিয়ে এবং কিছু দোকান মালিক অবৈধ ভাবে পাকা স্থাপনা মূল সড়কের মধ্যে বাড়িয়ে দেয়। যে কারনে সড়ক সংকুচিত হয়। জন সাধারনের চলাচল ও নির্বিগ্নে গাড়ি চলাচলের জন্য পৌর মেয়র অবৈধ স্থাপণা উচ্ছেদের নির্দেশ দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: উচ্ছেদ

১৮ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ