Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইন্দুরকানীতে দুর্বৃত্তের দেয়া আগুনে বসতঘর পুড়ে ছাই

ইন্দুরকানী (পিরোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৩:৪৯ পিএম

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলায় দুর্বৃত্তের দেয়া আগুনে বসতঘর পুড়ে ছাই । সোমবার গভির রাতে উপজেলার দক্ষিন ভবানীপুর গ্রামে মোঃ সিদ্দিকুর রহমান আকন এর বসতঘরে আগুন দেয় দুর্বৃত্তরা । সরেজমিনে গিয়ে দেখা যায়, কাট ও টিন দিয়ে নির্মিত ঘরটি আগুনে পুড়ে সম্পূর্ন ভষ্মীভুত হয়ে যায় । তবে ঘরটিতে কোন লোক না থাকায় কোন হতহত ঘটনা ঘটেনি ।
স্থানীয় ইউপি নারী সদস্য নিগার সুলতানা জানান, সিদ্দিকুর রহমান আকন ও তার স্ত্রী গত বৃহঃপতিবার মোড়েলগঞ্জ তার শশুরবাড়ী বেড়াতে যান। তাদের বাড়ীতে একটাই ঘর । সকাল বেলা খবর পেয়ে এসে দেখি ঘরটি আগুনে পুড়ে সম্পূর্ন ভষ্মীভুত হয়ে গেছে।

সিদ্দিকুর রহমানের স্ত্রী আঞ্জুমানা বেগম জানান, আমার কোন ছেলে মেয়ে নাই । আমরা স্বামী স্ত্রী দুইজনই ঘরে থাকি । ঘরে নগদ টাকা,১জোড়া কানের ধুল, ২০ কাঠি মোটা চাল, ১০বস্তা সুপারি ও অন্যান্য দামিও মালামাল সহ প্রায় ৫লক্ষ টাকার ক্ষতি হয়েছে । মোর সব শেষ হয়ে গেল । শেষ বয়সে মুই কোথায় থাকমু Ñ কি খামু।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অগ্নিকাণ্ড

২৬ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ