Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম-সিলেট বিমানে ১৭% ছাড় কাল!

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৬:৩৫ পিএম

চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটে সরাসরি ফ্লাইট চালু করছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ বার্ষিকী উপলক্ষে আগামীকাল বুধবার এই রুটে বিমান চলাচল উদ্বোধন করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মো. মাহবুব আলী। প্রথম দিনে বিমানে ছড়লে পাওয়া যাবে ১৭ শতাংশ ছাড়।

দুই আধ্যাত্মিক নগরী- বারো আউলিয়ার পুণ্যভূমি চট্টগ্রাম এবং শাহজালাল-শাহপরানের পুণ্য স্মৃতি বিজড়িত সিলেটের সাথে সরাসরি বিমান চলাচলে খুশি যাত্রীরা। বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের মত সিলেটেও রয়েছে পর্যটন এলাকা। বিমান চলাচল চালু হওয়ায় উভয় এলাকার পর্যটন খাতে প্রাণচাঞ্চল্য আসবে। এতে দেশি-বিদেশি পর্যটকদের আগমন বাড়বে। আগেও এ রুটে বিমান চলাচল চালু ছিল।

বিমান জানিয়েছে, চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটে সপ্তাহে দুই দিন ফ্লাইট পরিচালনা করা হবে। উদ্বোধনী ফ্লাইটে যাত্রা করলে চট্টগ্রাম থেকে সিলেটে একজন ও সিলেট থেকে চট্টগ্রামে ভ্রমণ করলে আরেকজন সৌভাগ্যবান লটারির মাধ্যমে অভ্যন্তরীণ রুটের বিমানের টিকিট পাবেন।

চট্টগ্রাম-সিলেট-চট্টগ্রাম রুটের টিকেট বিমানের মোবাইল অ্যাপস, ওয়েবসাইট, ট্রাভেল এজেন্ট, ট্যুর অপারেটর, বিমান কল সেন্টার ও সেলস কাউন্টার থেকে কেনা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্টগ্রাম-সিলেট
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ