Inqilab Logo

সোমবার, ০২ আগস্ট ২০২১, ১৮ শ্রাবণ ১৪২৮, ২২ যিলহজ ১৪৪২ হিজরী

হবিগঞ্জে ছাত্রলীগ নেতাসহ ২জন ৪টি চোরাই গাড়িসহ গ্রেফতার

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৭:৩৪ পিএম

হবিগঞ্জের মাধবপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ চোরাই গাড়ি সিন্ডিকেটের ২ সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল মঙ্গলবার (১৬ মার্চ) গোয়েন্দা পুলিশের ঢাকার একটি টিম অভিযান চালিয়ে তাদের আটক করে। তাদের নিকট থেকে ৩টি মাইক্রোবাস ও ১টি প্রাইভেট কার জব্দ করা হয়। আটককৃতরা হচ্ছে-মাধবপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল পাঠান ও হবিগঞ্জ শহরের ফার্মেসী ব্যবসায়ী রুবেল।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মাসুক আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থান থেকে চোরাই গাড়ি ক্রয় করে এখানে এনে বিক্রি করছিল। ঢাকার গোয়েন্দা পুলিশের একটি দল মঙ্গলবার ভোর সকালে শহরে অভিযান চালায়। এ সময় সদর হাসপাতালের সামনে মা ফার্মেসীর সত্ত্বাধিকারী রুবেল আহমেদকে আটক করে।

আটককৃত রুবেল আহমেদ শহরের অনন্তপুর এলাকার বাসিন্দা মহিউদ্দিনের পুত্র। তার নিকট থেকে ১ টি চোরাই প্রাইভেট কার জব্দ করা হয়। পরে ঢাকার গোয়েন্দা পুলিশের জিজ্ঞাসাবাদে অনেক গুরুত্বপূর্ণ তথ্য দিয়েছে আটককৃতরা। রুবেলের তথ্যের ভিত্তিতে তাকে নিয়ে অভিযান চালিয়ে তার সহযোগী শ্যামলী এলাকার বাসিন্দা রহমান আলীর পুত্র তারেকুল ইসলাম এর বাসা থেকে আরও ১ টি প্রাইভেট কার জব্দ করা হয়। তবে তারেককে পাওয়া যায়নি। পরে অভিযান চালিয়ে তার অপর সহযোগী মাধবপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক উজ্জ্বল পাঠানকে কৃষ্ণনগরে তার বাসা থেকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্যে অভিযান চালিয়ে মাধবপুর থেকে আরও ২ টি মাইক্রোবাস জব্দ করা হয়। এই অভিযানে এখন পর্যন্ত ২ টি প্রাইভেট কার এবং ২টি মাইক্রোবাস জব্দ করা হয়েছে। অভিযান পরিচালনা করেন ঢাকার বিশেষ গোয়েন্দা পুলিশের একটি দল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চোরাই গাড়িসহ গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ