Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কুড়িগ্রামে বঙ্গবন্ধু ১৮তম আন্ত:জেলা মহিলা ভলিবলে চ্যাম্পিয়ন রাজশাহী

কুড়িগ্রাম সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৮:০৫ পিএম

কুড়িগ্রামে বঙ্গবন্ধু ১৮তম আন্ত:জেলা মহিলা ভলিবল প্রতিযোগিতার উত্তেজনাপূর্ণ ফাইনাল খেলায় রাজশাহী জেলা মহিলা দল ৩-০ সেটে পাবনা জেলা মহিলা দলকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। টানা তিন সেট খেলায় দাপটের সাথে খেলে রাজশাহী দল বিজয়ী হয়। এ প্রতিযোগিতায় তৃতীয় স্থান অধিকার করে রাজবাড়ী জেলা মহিলা ভলিবল দল। ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি।

জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিমের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা, পৌর মেয়র কাজিউল ইসলাম, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের যুগ্ম সম্পাদক এ্যাডভোকেট ফজলে রাব্বি বাবলু প্রমুখ।ফাইনাল খেলায় দর্শক উপস্থিতি ছিল চোখে পড়ার মত। বাংলাদেশ ভলিবল ফেডারেশনের ব্যবস্থাপনায়, পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেড’র পৃষ্ঠপোষকতায় এবং কুড়িগ্রাম জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে বঙ্গবন্ধু ১৮তম আন্ত:জেলা মহিলা ভলিবল টুর্নামেন্টটি এবার কুড়িগ্রাম জেলা স্টেডিয়ামে মাঠে অনুষ্ঠিত হয়। গত ১৩ মার্চ খেলাটি উদ্বোধন করে মঙ্গলবার বিকেলে সমাপনী অনুষ্ঠিত হয়। এতে ১২টি জেলা দল অংশগ্রহণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভলিবল

১৬ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২
১৪ জানুয়ারি, ২০২২
১৯ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন