Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

গৌরীপুরে ইত্তেফাকুল উলামার আয়োজনে সীরাতুন্নবী সম্মেলন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৮:৩৫ পিএম

ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ভাংনামারী ইউনিয়নে সীরাতুন্নবী সম্মেলন শত শত তৌহিদী জনতার ব্যাপক উপস্থিতিতে অনুষ্ঠিত হয়। সোমবার রাতে ইত্তেফাকুল উলামা ভাংনামারী ইউনিয়ন শাখার আয়োজনে স্থানীয় অনন্তগঞ্জ বাজারে বাদ আছর হতে শুরু হয়ে রাত ১টা পর্যন্ত চলে এ সম্মেলন। পরে মুসল্লী উম্মার শান্তি কামনায় আখেরি মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয় এ সম্মেলন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইত্তেফাকুল উলামা বৃহত্তর মোমেনশাহীর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আল্লামা মুফতি মাহবুবুল্লাহ কাসেমী। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন মুফতি রেজাউল করিম আবরার। এছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন বক্তব্য মুফতি আব্দুল্লাহ, মুফতি নাজিম উদ্দিন, মাওলানা শরীফুল রহমান, মাওলানা নজরুল ইসলাম প্রমূখ। সম্মেলনে ইত্তেফাকুল উলামা ভাংনামারী ইউনিয়ন শাখার সভাপতি মাওলানা শহীদুল্লাহ, সাধারন সম্পাদক মাওলানা জোবায়ের প্রমূখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ময়মনসিংহ

২৬ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ