Inqilab Logo

ঢাকা বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৫ কার্তিক ১৪২৭, ০৩ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সাভারে আবারো গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাই

প্রকাশের সময় : ৫ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার, সাভার থেকে : সাভারের আশুলিয়ায় বিকাশের দুই কর্মীকে গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা।
গত এক মাসে সাভারে এ নিয়ে তিনটি এ ধরনের ঘটনায় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক দেখা দিয়েছে। গুলিবিদ্ধ বিকাশকর্মী শুভ ও জাহাঙ্গীর আলমকে ঢাকা পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গতকাল আশুলিয়ার জামগড়ার বটতলা এলাকায় এ ঘটনা ঘটে।
আহত শুভ (২৭) সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলার বাকাই গ্রামের নজরুল ইসলামের ছেলে এবং জাহাঙ্গীর আলম (৩২) বগুড়া জেলার লোকমান হোসেনের ছেলে। তাদের দুইজনেরই ডান পায়ে গুলিবিদ্ধ হয়।
গুলিবিদ্ধ শুভর মামা আদিল হোসেন জানান, শুভ ও জাহাঙ্গীর মোটরসাইকেল করে এজেন্টদের কাছ থেকে টাকা তুলে আশুলিয়ার বিকাশ অফিসে যাওয়ার সময় কয়েকজন দুর্বৃত্ত গতিরোধ করে টাকার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। তখন তারা বাধা দিলে দু’জনের ডান পায়ে গুলি করে দুর্বৃত্তরা টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। যাওয়ার সময় দুর্বৃত্তরা কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে।
পরে স্থানীয়রা তাদের মুমূর্ষূ অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য পার্শ্ববর্তী নারী ও শিশু স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে। সেখানে তাদের অবস্থার অবনতি হলে রাজধানীর পঙ্গু হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ও ডিবি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
ঢাকা জেলা (উত্তর) গোয়েন্দা পুলিশের পরিদর্শক এ এফ এম সায়েদ জানান, দুর্বৃত্তদের ধরতে আশুলিয়ার বিভিন্ন এলাকায় অভিযান চালোনো হচ্ছে।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মহসিনুল কাদির জানান, এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
এদিকে একের পর এক টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটলেও পুলিশ ছিনতাই হওয়া টাকা কিংবা ছিনতাইকারী কাউকে আটক করতে পারেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সাভারে আবারো গুলি করে ১৫ লাখ টাকা ছিনতাই
আরও পড়ুন