Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সেনবাগে পল্লী বিদ্যুতের সেচ কার্যক্রম সংক্রান্ত মতবিনিময়

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৮:৪৯ পিএম

কৃষকদের সাথে সেচ মৌসুমে সেচের সার্বিক কার্যক্রম সংক্রান্ত মতবিনিময় সভার আয়োজন করেছে নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির সেনবাগ জোনাল অফিস। মঙ্গলবার দুপুরে সেনবাগ উপজেলা অডিটোরিয়ামে নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার প্রকৌশলী মো. গোলাম মোস্তফার সভাপতিত্বে ও সহকারী জেনারেল ম্যানেজার সঞ্জয় দাসের সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বিদ্যুৎ জালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব এ টি এম মোস্তফা কামাল। বিশেষ অতিথি ছিলেন সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার মো. সাইফুল ইসলাম মজুমদার, উপজেলা কৃষি অফিসার জুনাইদ আলম, নোয়াখালী পল্লী বিদ্যুৎ সমিতি সেনবাগ এলাকা পরিচালক আশ্রাফুল আলম রানা। স্বাগত বক্তব্য রাখেন সেনবাগ জোনাল অফিসের ডিজি এম মোস্তফা আমিনুর রাশেদ।

কৃষকদের পক্ষে বক্তব্য রাখেন সামছুদ্দিন বাচ্চু, এয়াছিন আলী বাবর প্রমুখ।

এ সময় কৃষকরা সেচ মৌসুমের মেয়াদ বৃদ্ধি, সেচ সংযোগ সহজীকরণ, মিটার ভাড়া বাদ দেয়া, ভাল মানের মিটার দেয়া সহ বিভিন্ন অভিযোগ তুলে ধরেন। প্রধান অতিথি যুগ্ম সচিব এ টি এম মোস্তফা কামাল কৃষকদের অভিযোগ গুলো মনোযোগ সহকারে শুনেন এবং সমস্যা গুলো সমাধানের আশ্বাস প্রদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী

১৩ ফেব্রুয়ারি, ২০২৩
৫ অক্টোবর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ