Inqilab Logo

শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৯ আশ্বিন ১৪২৮, ১৬ সফর ১৪৪৩ হিজরী

নরেন্দ্র মোদির আগমনকে জনগণ মেনে নিবে না- আলোচনা সভায় জাতীয় সংহতি মঞ্চ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২১, ৯:০২ পিএম | আপডেট : ৯:০৫ পিএম, ১৬ মার্চ, ২০২১

স্বাধীনতার পঞ্চাশ বছর পরেও সাংস্কৃতিক, অর্থনৈতিক ও রাজনৈতিক আধিপত্য ও আগ্রাসনের যাতাকলে পিষ্ট হচ্ছে জনগণ। আমাদের সীমান্ত নিরাপদ নয়, ফলে সীমান্তে বাংলাদেশের নাগরিকদের অহরহ প্রাণ দিতে হচ্ছে। আমাদের স্বাধীনতা আজ চরমভাবে অরক্ষিত হয়ে পড়েছে। অভিন্ন নদীর ন্যায্য পানির হিস্যা আদায় করতে পারছে না বাংলাদেশ। ভারতের সাথে বাণিজ্য ঘাটতি কমিয়ে আনতে কোন লক্ষণ দেখা যাচ্ছে না। নরেন্দ্র মোদিও হাত মুসলমানদের রক্তে রঞ্জিত । স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে নরেন্দ্র মোদির আগমনকে সংখ্যাগরিষ্ঠ জনগণ মেনে নিবে না।

আজ মঙ্গলবার দুপুরে রাজধানীর পুরানা পল্টনের একটি রেস্টুরেন্টে স্বাধীনতা সুবর্ণ জয়ন্তী উপলক্ষে জাতীয় সংহতি মঞ্চের উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় নেতৃবৃন্দ এসব কথা বলেন। সংগঠনের প্রধান সমন্বয়কারী ও বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির নির্বাহী সভাপতি মাওলানা একে এম আশরাফুল হকের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, জাতীয় সংহতি মঞ্চের সদস্য সচিব প্রফেসর সিদ্দিকুর রহমান, বাংলাদেশ রিপাবলিকান পার্টির চেয়ারম্যান রফিকুল ইসলাম খান রওনক, বাংলাদেশ আইডিয়েল পার্টির চেয়ারম্যান কে এম ইব্রাহিম খলিল, বাংলাদেশ নেজামে ইসলাম পার্টির সহ-সভাপতি মাওলানা মিজানুর রহমান রাজাপুরী, বিশ্ব মুসলিম পরিষদের মহাসচিব মাওলানা মুমিনুল ইসলাম, আমির হোসেন হিরা, মাওলানা আব্দল্লাহ ও মোহাম্মদ খলিলুর রহমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ