Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে শীতলক্ষ্যায় ট্রলার ডুবি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে মুদি মনোহরী অতিরিক্ত মালামাল বোঝাই ট্রলার ডুবির ঘটনা ঘটেছে। গত সোমবার রাত ১২টার দিকে উপজেলার কাঞ্চন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও ভুক্তভোগীরা জানান, গত সোমবার বিকেলে নরসিংদীসহ আশপাশের এলাকা থেকে আসা ৮ মুদি ব্যবসায়ী নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ থেকে মুদি মনোহরী মালামাল ক্রয় করে শীতলক্ষ্যা নদী দিয়ে ট্রলারে করে নরসিংদীতে নিয়ে যাচ্ছিলেন।
এসময় রাত বেশি হয়ে যাওয়ায় কাঞ্চন বাজার ঘাটে ট্রলারটি নোঙ্গর করে রাখেন। অতিরিক্ত মাল বোঝাই ও ট্রলার চালকের গাফলতিতে ট্রলারটির একপাশ দিয়ে কাত হয়ে ডুবে যায়। ট্রলারে থাকা প্রায় ৫শ’ বস্তা মুদি মনোহরী মালামাল ডুবে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় মালামাল ও ট্রলার উদ্ধার করা হয়। এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। কাঞ্চন ফায়ার সার্ভিসের ইনচার্জ শাহআলম বলেন, কাঞ্চন বাজারঘাটে ট্রলার ডুবির ঘটনা ঘটেছে বলে শুনেছি। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ