Inqilab Logo

রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২২ রবিউস সানী ১৪৪৩ হিজরী

বগুড়ায় ছাত্রলীগ নেতা তাকবির হত্যার ঘটনায় অভিযুক্ত রউফ বহিষ্কার

বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৯:৫৬ এএম

বগুড়া জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তাকবির ইসলাম খানকে ছুরিকাঘাতে হত্যার সাথে জড়িত ছাত্রলীগ নেতা সরকারি আজিজুল হক কলেজ শাখার সাধারণ সম্পাদক আব্দুর রউফকে দল থেকে বহিষ্কার করা হয়েছে ।

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয় , সংগঠন পরিপন্থি কার্যকলাপের দায়ে তাকে বহিষ্কার করা হলো ।

উল্লেখ্য গত ১১ মার্চ রাতে আব্দুর রউফ দলে তার সম্ভাব্য প্রতিদ্বদ্বি তাকবির ইসলাম খানকে সদলবলে আক্রমন করে মারাত্মকভাবে আহত করে । ১৬ মার্চ বিকেলে তাকবিরের মৃত্যু হলে কেন্দ্র থেকে তাকে বহিষ্কারের ঘোষনা দেওয়া হয় ।

বহিস্কৃত ছাত্রলীগ নেতা রউফের বিরুদ্ধে দীর্ঘদিন ধরেই সন্ত্রাস ও চাঁদাবাজির অভিযোগ ছিল । কথায় কথায় ছুরি চালানোর অভ্যাসের কারণে দলের সিনিয়র নেতারাও তাকে দেখে ভয়ে ভয়ে থাকতো বলে দলীয় নেতা কর্মিরা জানায় । তার বিরুদ্ধে বগুড়ায় সফরে আসা ভিপি নুর ও গত ২১ ফেব্রæয়ারি বগুড়ার শহীদ মিনারে জেলা বিএনপি আহ্বায়ক ও বগুড়া সদর আসনের সংসদ সদস্য জিএম সিরাজের ওপর হামলার অভিযোগ রয়েছে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ